শ্যালকদের নিয়ে বাড়ি যাওয়া হলো না বিপুলের

Looks like you've blocked notifications!

ঝিনাইদহের মহেশপুর উপজেলার খোর্দ্দখালিশপুর গ্রামের রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী শ্যালক-দুলাভাইয়ের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরেক শ্যালক। আজ বুধবার ঈদুল ফিতরের দিন সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন মহেশপুরের জগন্নাথপুর গ্রামের আবদুল আলিমের ছেলে বিপুল ও তাঁর শ্যালক বাড়ান্দি গ্রামের আসাদুলের ছেলে রানা। আহত আরেক শ্যালকের নাম ফিরোজ। তিনি বাড়ান্দি গ্রামের ফয়জুল্লাহর ছেলে ও নিহত রানার চাচাতো ভাই। ফিরোজকে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল আলম জানান, নিহত বিপুল নতুন কেনা মোটরসাইকেলে শ্যালক রানা ও ফিরোজকে নিয়ে শ্বশুরবাড়ি বাড়ান্দি গ্রাম থেকে নিজ বাড়ি জগন্নাথপুরে যাচ্ছিলেন। পথে খোর্দ্দখালিশপুর গ্রামের চুলকানির মোড়ে আসামাত্র নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বাবলা গাছে আঘাত করে । এ সময় নিহত হন বিপুল ও রানা। আহত হন ফিরোজ।

নিহত দুজন ও আহত ফিরোজকে উদ্ধার করে নিকটস্থ কোটচাঁদপুর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ফিরোজকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহত দুজনের লাশ কোটচাঁদপুর হাসপাতালে রাখা হয়েছে বলে জানান ওসি।