নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

Looks like you've blocked notifications!
নরসিংদীর সদর উপজেলার ভগীরথপুরে ঢাকা-সিলেট মহাসড়কে আজ বুধবার যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। ছবি : এনটিভি

নরসিংদীর সদর উপজেলায় যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আজ বুধবার দুপুর ২টার দিকে উপজেলার ভগীরথপুরে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এর আধা ঘণ্টা পর শিবপুর উপজেলার সিঅ্যান্ডবি এলাকায় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে একজন নিহত হয়। এ দুটি দুর্ঘটনায় ১০ জন আহত হয়েছে।

ভগীরথপুরে নিহত দুজনের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার বাহাদুরপুর গ্রামের আবদুল লতিফ মিয়ার ছেলে মামুন মিয়া (২০) ও নরসিংদীর মাধবদীর আলগী গ্রামের তালিম মিয়ার ছেলে পাওয়ারলুম শ্রমিক আবদুর  রাজ্জাক (২৮)।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান জানিয়েছেন, ঢাকা থেকে তৃষা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ব্রাহ্মণবাড়িয়া যাচ্ছিল। বাসটি সদর উপজেলার ভগীরথপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাধবদীগামী রংধনু পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই একজন মারা যান। বেশ কয়েকজন আহত হন। তাঁদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে নেওয়ার পর আরো একজনের মৃত্যু হয়।

এদিকে ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক হাফিজুর রহমান জানান, দুপুর আড়াইটার দিকে শিবপুরের সিঅ্যান্ডবি এলাকায় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছে। নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।