পাবনার মর্জিনা-লতিফ ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত

Looks like you've blocked notifications!
পাবনার চাটমোহরের ধুলাউড়ি গোরস্তান জামে মসজিদের সামনে মর্জিনা-লতিফ ট্রাস্টের মহাসচিবসহ সদস্যরা। ছবি : এনটিভি

আটঘরিয়া ও চাটমোহর উপজেলায় পাবনার মর্জিনা-লতিফ ট্রাস্টের পক্ষ থেকে প্রদত্ত অনুদানে মসজিদের সৌন্দর্যকরণ, ছাদ ঢালাই ও উন্নয়ন কার্যক্রম পরিদর্শন এবং চাটমোহরে ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। এ ছাড়া চাটমোহর রেলবাজার স্টেশন পরিদর্শন শেষে সেখানে নিরাপদ পানি সরবরাহে প্রয়োজনীয় অনুদানের অনুমোদন দেওয়া হয়েছে।

সোমবার পাবনা চেম্বারের সভাপতি, লতিফ গ্রুপের চেয়ারম্যান ও মর্জিনা-লতিফ ট্রাস্টের মহাসচিব আলহাজ আব্দুল লতিফ বিশ্বাসের নেতৃত্বে ট্রাস্ট্রের সদস্য ও অতিথিরা পরিদর্শন কার্যক্রমে অংশ নেন। এ সময় ট্রাস্টের পক্ষ থেকে মসজিদের সৌন্দর্যকরণ, ছাদ ঢালাই ও উন্নয়নকল্পে বরাদ্দপ্রাপ্ত অর্থের মাধ্যমে স্থানীয় প্রতিনিধিরা তাদের বিভিন্ন কার্যক্রম উপস্থাপন করে।

চাটমোহরের ধুলাউড়ি গোরস্তান জামে মসজিদে জোহরের নামাজ আদায়ের পর ট্রাস্টের মহাসচিবের অনুমতিক্রমে উপজেলা পর্যায়ের সাধারণ সভার কার্যক্রম শুরু হয়। সভা পরিচালনা করেন সাবেক সংসদ সদস্য, চাটমোহর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং মর্জিনা-লতিফ ট্রাস্টের যুগ্ম মহাসচিব আলহাজ অ্যাডভোকেট এ কে এম শামসুদ্দীন খবির।

সভায় চাটমোহর উপজেলায় ট্রাস্টের পক্ষ থেকে প্রদত্ত অনুদানের হিসাব উপস্থাপন করেন অ্যাডভোকেট এ কে এম শামসুদ্দীন খবির। তিনি জানান, ট্রাস্টের পক্ষ থেকে ২০১২ সালে ১৩ লাখ ৩০ হাজার টাকার অনুদান, ২০১৩ সালে ১০ লাখ টাকা, ২০১৪ সালে ৭ লাখ টাকা এবং ২০১৫ সালের অক্টোবর মাস পর্যন্ত ১০ লাখ ছয় হাজার টাকার অনুদান দেওয়া হয়েছে।

সভার শুরুতে চাটমোহর উপজেলার তিনটি মসজিদে ট্রাস্টের অনুদানের দুই লাখ পাঁচ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়। মসজিদগুলো হলো কুয়াবাশীর ইদিলপুর পুকুরপাড়া জামে মসজিদ, ধুলাউড়ি মধ্যপাড়া জামে মসজিদ এবং চাটমোহর নতুনপাড়ার বেজপাড়া জামে মসজিদ।

সভার মূল কার্যক্রমের শুরুতে ট্রাস্টের কার্যক্রম সম্পর্কে সংক্ষিপ্ত বক্তব্য দেন ট্রাস্টের মহাসচিব আলহাজ আবদুল লতিফ বিশ্বাস, সাঁথিয়া উপজেলার করমজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ শামসুর রহমান, বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট শেখ আবদুল আজিজ এবং পাবনা কমিউনিটি হার্ট হাসপাতাল ও পাবনা চেম্বার অব কমার্সের পরিচালক ট্রাস্টের সদস্য মো. সেকেন্দার আলী।