ঘরে গৃহবধূর ঝুলন্ত লাশ, বাড়িতে নেই কেউ

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা থেকে আজ বৃহস্পতিবার ঝুলন্ত অবস্থায় জিয়াসমিন খাতুন নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় জিয়াসমিন খাতুন (২৮) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী ও তাঁর পরিবারের লোকজন পলাতক।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে রায়গঞ্জ পৌর এলাকার প্রামাণিকপাড়া থেকে ঝুলন্ত অবস্থায় জিয়াসমিনের লাশ উদ্ধার করে পুলিশ। জিয়াসমিন এলাকার দোলন প্রামাণিকের স্ত্রী ও হাজি ইউসুফ আলীর মেয়ে।

নিহতের ভাই রাকিব হোসেন অভিযোগ করে বলেন, কিছুদিন ধরে জিয়াসমিনের সঙ্গে দোলনের পারিবারিক কলহ চলে আসছিল। এরই জের ধরে গতকাল রাতে স্বামী, শ্বশুর ও পরিবারের অন্যরা পিটিয়ে জিয়াসমিনকে হত্যা করে তাঁর লাশ ঝুলিয়ে রেখে পালিয়ে যায়।

পরে আজ সকালে বাড়ির আশপাশের লোকজন জিয়াসমিনের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

এ ঘটনায় জিয়াসমিনের স্বামী দোলন, শ্বশুর শুকুর আলীসহ ওই পরিবারের অন্য সদস্যদের বিরুদ্ধে হত্যামামলার প্রস্তুতি চলছে বলেও জানান রাকিব।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পঞ্চনন্দ সরকার বলেন, ‘আজ দুপুরের দিকে ঝুলন্ত অবস্থায় জিয়াসমিনের লাশ উদ্ধার করা হয়। তাঁকে হত্যা করা হয়েছে কি না, তা নিশ্চিত হতে মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।’