মাধবদী পৌর বিএনপির দায়িত্বে আমান, জাকারিয়া

Looks like you've blocked notifications!
ছবি : এনটিভি

নরসিংদীর মাধবদী পৌরসভা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সন্ধায় মাধবদী স্কুল মার্কেট কমিউনিটি সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে আমানুল্লাহ আমানকে সভাপতি ও ডা. জাকারিয়াকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনের উদ্বোধন করেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য খায়রুল কবীর খোকন। মাধবদী পৌর বিএনপির সভাপতি আমানুল্লাহ আমানের সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার, জ্যেষ্ঠ সহসভাপতি সুলতান উদ্দিন মোল্লা, সদর থানা বিএনপির সভাপতি সমীর ভূঞা, শহর বিএনপির সভাপতি এ কে এম গোলাম কবির কামাল, সাধারণ সম্পাদক ফারুক উদ্দিন ভূঞা, মাধবদী পৌরসভার মেয়র হাজি ইলিয়াছ প্রমুখ।

সম্মেলনে খায়রুল কবীর খোকন বলেন, বর্তমান সরকার বিএনপি নেতাদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিচ্ছে। কিন্তু তাতে বিএনপিকে দমন করা যাবে না।

বিএনপিকে নির্বাচন থেকে দূরে রেখে খালি মাঠে গোল করার জন্য আওয়ামী লীগ তড়িঘড়ি করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও দলের জ্যেষ্ঠ ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ অন্য নেতাদের বিরুদ্ধে দায়ের করা মামলার রায় ঘোষণার পাঁয়তারা করছে বলেও অভিযোগ করেন খায়রুল কবীর খোকন।