নেত্রকোনায় জোড়া খুনের মামলায় তিনজন রিমান্ডে

Looks like you've blocked notifications!

নেত্রকোনার দুর্গাপুর উপজেলা সদরে শোবার ঘরে ঢুকে এক ব্যবসায়ী ও তাঁর স্ত্রীকে হত্যার মামলায় তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য দুইদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। আজ মঙ্গলবার দুর্গাপুরের জ্যেষ্ঠ বিচারিক আদালতের হাকিম মো. সুলতান মাহমুদ এ রিমান্ড মঞ্জুর করেন।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান এনটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এঁরা হলেন নিহত ব্যবসায়ী অরুণ সাহার দোকানের কর্মচারী উপজেলার করোনিয়া গ্রামের ঝন্টু সাহা (৫০), বাসার কেয়ারটেকার টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গাজীপুর গ্রামের গোবিন্দ সাহা (৭০) ও তাঁর ছেলে অপু সাহা (২৪) ।

ওসি জানান, তাঁদের আগেই আটক করা হয়েছিল। পরে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করা হয়। তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড চায় পুলিশ। আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উপজেলার মধ্যবাজারের নিজের বাড়িতে গত শুক্রবার দুপুরে খুন হন ব্যবসায়ী অরুণ সাহা (৮২) ও তাঁর স্ত্রী হেনা রাণী সাহা (৭২)। এরপর গত ২৫ অক্টোবর (রোববার) রাতে নিহত দম্পতির বড় ছেলে সুজিত সাহা অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা করেন।

ওসি রেজাউল ইসলাম খান জানান, হত্যার সঙ্গে জড়িত সন্দেহে ঘটনার দিন থেকে গতকাল সোমবার সকাল নাগাদ ১০ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

গতকাল সোমবার বিকেলে এই তিনজনকে হত্যা মামলার আসামি হিসেবে গ্রেপ্তার দেখানো হয়। বাকি সাতজনের মধ্যে তিনজনকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ চলছে আর নজরদারিতে রেখে চারজনকে থানা থেকে ছাড়া হয়েছে।

ওসি আরো জানান, সর্বোচ্চ গুরুত্ব দিয়ে এই মামলার তদন্ত চলছে।