Beta

আশুগঞ্জে বাস-ট্রাক-প্রাইভেটকারের সংঘর্ষ, দীর্ঘ যানজট

১৭ জুন ২০১৯, ২০:১৫

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার সোহাগপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে সোমবার বাস-ট্রাক-প্রাইভেটকারের সংঘর্ষের ঘটনা ঘটে। ছবি : ফোকাস বাংলা

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার সোহাগপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে বাস-ট্রাক-প্রাইভেটকারের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে পাঁচজন। এ ঘটনায় সড়কের উভয়পাশে দীর্ঘ সাত কিলোমিটার এলাকায় যানজট সৃষ্টি হয়। এতে যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হয়। সোমবার সকাল ১০টার দিকে এই ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ এবং প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকাল ১০টার দিকে আশুগঞ্জের সোহাগপুর এলাকায় ঢাকা থেকে সিলেটগামী রডের অ্যাঙ্গেলবোঝাই একটি ট্রাক ভুল লেনে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি লোকাল বাসের সঙ্গে সংঘর্ষ ঘটায়। একটি প্রাইভেটকার তৎক্ষণাৎ ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ট্রাকচালক সোহেল ও তাঁর সহকারী বজলুসহ পাঁচজন আহত হন। এদের মধ্যে গুরুতর আহত সোহেল ও বজলুকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠায় আশুগঞ্জ ফায়ার সার্ভিস।

খাটিহাতা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হোসেন সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। দীর্ঘ দেড়ঘণ্টা চেষ্টা চালিয়ে বেলা সাড় ১১টায় সড়কে পড়ে থাকা বাস-ট্রাক উদ্ধার করে যান চলাচল স্বাভাবিক করা হয়। বর্তমানে সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার সোহাগপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে সোমবার বাস-ট্রাক-প্রাইভেটকারের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে তীব্র যানজটের সৃষ্টি হয়। ছবি : ফোকাস বাংলা

Advertisement