জাতীয় পার্টি এখন অনেক বেশি শক্তিশালী : জি এম কাদের

Looks like you've blocked notifications!
জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি আজ শনিবার রাজধানীর বনানীতে দলের চেয়ারম্যানের কার্যালয়ে সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ সদস্যদের যৌথ সভায় বক্তব্য দেন। ছবি : এনটিভি

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টি ঘুরে দাঁড়িয়েছে। জাতীয় পার্টি এখন অনেক বেশি শক্তিশালী ও সুশৃঙ্খল।

জি এম কাদের বলেন, জাতীয় পার্টিকে সাধারণ মানুষের আস্থার পার্টিতে পরিণত করতে সম্মিলিতভাবে কাজ করতে হবে। আর এ কারণেই পার্টির তৃণমূল নেতাকর্মীদের প্রাণবন্ত রাখতে দায়িত্বশীল সব নেতা এক হয়ে কাজ করবে। যারা জাতীয় পার্টির জন্য নিবেদিতভাবে কাজ করবে তাদের নেতৃত্বের বিকাশে যথাযথ মূল্যায়নের ব্যবস্থা করা হবে। দেশ ও মানুষের আস্থা ও ভালোবাসা অটুট রাখতে সংগঠনকে আরো শক্তিশালী করতে হবে।

আজ শনিবার সকালে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে দলের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ সদস্যদের যৌথ সভায় জি এম কাদের এসব কথা বলেন।

সভায় জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দল গোছানোর এখনই প্রকৃত সময়। কোন আসনে কে নির্বাচন করবে, তা এখনই নির্ধারণ করে সম্ভাব্য প্রার্থীর নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে। তিনি বলেন, যারা জাতীয় পার্টির নেতৃত্ব দেবেন তাদের তথ্য প্রযুক্তি জ্ঞানে সমৃদ্ধ হতে হবে। তাদের কাছে তৃণমূলের সব তথ্য থাকতে হবে।

মসিউর রহমান রাঙ্গা আগামী ২৪ থেকে ২৭ জুন অনুষ্ঠিতব্য বিভাগীয় সাংগঠনিক সভা সফল করতে সবার প্রতি আহ্বান জানান।

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার পর জি এম কাদেরের আহ্বানে এটাই প্রথম সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ সদস্যদের যৌথ সভা। সকাল থেকেই জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ সদস্যরা উপস্থিত হন। জি এম কাদের ও মসিউর রহমান রাঙ্গা সবাইকে স্বাগত জানান।

সভায় চলমান রাজনীতির মূল্যায়ন এবং আগামী দিনে জাতীয় পার্টির পথচলার বিভিন্ন কর্মকৌশল নিয়ে আলোচনা হয়েছে। দলকে আরো শক্তিশালী করতে উপস্থিত সদস্যরা খোলামেলা আলোচনা করেন এবং শীর্ষ নেতাকে পরামর্শ দেন। সভায় উপস্থিত ছিলেন সভাপতিমণ্ডলীর সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি, মো. আবুল কাশেম, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, মুজিবুল হক চুন্নু এমপি, সালমা ইসলাম এমপি, সৈয়দ মোহাম্মদ আব্দুল মান্নান, মাহমুদুল ইসলাম চৌধুরী, মো. আজম খান, সোলায়মান আলম শেঠ, আলহাজ আতিকুর রহমান আতিক, আলহাজ সফিকুল ইসলাম সেন্টু, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, পীরজাদা শাহজাদা আল মনির, মোস্তাফিজুর রহমান মোস্তফা, রেজাউল ইসলাম ভূঁইয়া, ফখরুজ্জামান জাহাঙ্গীর, মো. মিজানুর রহমান, সৈয়দ দিদার বখ্ত, কাজী মামুনুর রশিদ, জাফর ইকবাল সিদ্দিকী, নাজমা আখতার এমপি, আব্দুস সাত্তার মিয়া, আলমগীর সিকদার লোটন ও এমরান হোসেন মিয়া, ভাইস চেয়ারম্যান ডা. রুস্তম আলী ফরাজী ও আদেলুর রহমান এবং উপদেষ্টা অধ্যক্ষ রওশন আরা মান্নান।