গাংনীর কাথুলী ইউপির চেয়ারম্যান পদে মিজানুর বিজয়ী

Looks like you've blocked notifications!
মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থক মিজানুর রহমান রানা। ছবি : এনটিভি

মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থক মিজানুর রহমান রানা। তিনি তালগাছ প্রতীকে ভোট পেয়েছেন চার হাজার ৮১৯। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রয়াত চেয়ারম্যান কাবুল হোসেনের ছেলে শিহাব উদ্দীন (দুটি পাতা) পেয়েছেন তিন হাজার ২৮৫ ভোট।

বিএনপি সমর্থিত প্রার্থী জিয়াদ আলী (অটোরিকশা) পেয়েছেন তিন হাজার ১৫৬ ভোট। অপর প্রার্থী কৃষক লীগ নেতা আতিয়ার রহমান (টেবিল ফ্যান) দুই হাজার ২৩৭ ভোট ও আরশেদ আলী (ফ্রিজ) ৬০১ ভোট পেয়েছেন।

এ ইউপিতে ১৬ হাজার ৮৯৭ জন ভোটারের মধ্যে ১৪ হাজার ৩৫৯ জন ভোটাধিকার প্রয়োগ করেছেন। ভোট প্রদানের হার শতকরা ৮৪ দশমিক ৯৮ ভাগ।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে নারী ভোটারদের উপস্থিতি ছিল লক্ষণীয়। ভোটগ্রহণ ঘিরে কঠোর নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করে প্রশাসন।

মোট নয়টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়। কেন্দ্রগুলো হচ্ছে- কাথুলী পশ্চিমপাড়া প্রাথমিক বিদ্যালয়, কুতুবপুর মাধ্যমিক বিদ্যালয়, গাড়াবাড়িয়া প্রাথমিক বিদ্যালয়, রামকৃষ্ণপুর প্রাথমিক বিদ্যালয়, কাথুলী প্রাথমিক বিদ্যালয়, খাসমহল প্রাথমিক বিদ্যালয়, লক্ষ্মীনারায়ণপুর প্রাথমিক বিদ্যলয়, মাইলমারী প্রাথমিক বিদ্যালয় ও নওপাড়া প্রাথমিক বিদ্যালয়।

চলতি বছরের ২৮ আগস্ট কাথুলী ইউপির চেয়ারম্যান কাবুল হোসেন ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলে পদটি শূন্য হয়।