মানিকগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচন

বিএনপি ৯, আওয়ামী লীগ ৬

Looks like you've blocked notifications!
সভাপতি মো. খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিন আহম্মেদ

মানিকগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনে ১৫টি পদের মধ্যে সাধারণ সম্পাদক পদসহ নয়টি পদে জয়ী হয়েছে বিএনপি সমর্থিত পরিষদ। আওয়ামী লীগ সমর্থিত পরিষদ সভাপতিসহ ছয়টি পদে জয়লাভ করেছে। গতকাল বৃহস্পতিবার এই নির্বাচন অনুষ্ঠিত হয়। 

আওয়ামী লীগ সমর্থিত পরিষদ থেকে সভাপতি পদে মো. খলিলুর রহমান, সহসভাপতি নিরঞ্জন বসাক, অর্থ সম্পাদক জাহিদ আলী আহম্মেদ (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) এবং কার্যকরী পরিষদ সদস্য পদে মো. আব্দুল আলীম, মো. হাফিজুর রহমান হীরা ও কাজী আব্দুস সাত্তার নির্বাচিত হয়েছেন। 

বিএনপি সমর্থিত পরিষদ থেকে সাধারণ সম্পাদক পদে জসিম উদ্দিন আহম্মেদ, আব্দুল জলিল মোল্লা বিল্টু সহ-সাধারণ সম্পাদক, সাইফুল ইসলাম শহিদ পাঠাগার সম্পাদক, মুহাম্মদ আমিরুল ইসলাম ক্রীড়া সম্পাদক, মোহাম্মদ শরিফুল হক রতন সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, কাজী শরিফ উদ্দিন মিজান ও ইমরুল আলম চৌধুরী সবুজ হিসাব নিরীক্ষক পদে জয়ী হন। কার্যকরী পরিষদের সদস্য পদে মো. আক্কাচুজ্জামান ও মো. মশিউর রহমান শামীম নির্বাচিত হন।

এবারের নির্বাচনে জেলা আইনজীবী সমিতির ৪০৩ ভোটারের মধ্যে ভোট দেন ৩৭৯ জন। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট আবুল কাশেম, এ কে এম কাইছার ও তমিজ উদ্দিন আহম্মেদ তারা।