জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের কেন্দ্রীয় কমিটি গঠন

Looks like you've blocked notifications!

বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরাম কেন্দ্রীয় সংসদের ২০১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। গত সোমবার এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে অ্যাডভোকেট মুহাম্মদ শামছুদ্দোহা সুমন সভাপতি ও অ্যাডভোকেট মো. সাজ্জাদ হোসেন সবুজ সাধারণ সম্পাদক হয়েছেন। অন্যরা হলেন জ্যেষ্ঠ সহসভাপতি মো. সাইদুল ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. রহমত উল্লাহ খান মিথুন, সাংগঠনিক সম্পাদক মো. আবদুস সালাম হিমেল, দপ্তর সম্পাদক মো. মিজানুর রহমান, প্রচার সম্পাদক মামুন খান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. মমিনুল ইসলাম, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক মোহাম্মদ মাহমুদুল হাসান, ছাত্রীবিষয়ক সম্পাদিকা নওরিন জাহান, অর্থ বিষয়ক সম্পাদক মোস্তাফা মাকছুদুল মতিন আসিফ, আইনবিষয়ক সম্পাদক মো. তরিকুল ইসলাম, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক মো. নাদিম চৌধুরীর নাম ঘোষণা করা হয়।  

এ ছাড়া ঢাকা মহানগর কমিটিতে রয়েছেন সভাপতি নাছির উদ্দিন ব্যাপারী, জ্যেষ্ঠ সহসভাপতি মো. সফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. হান্নান মিয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাহমুদুল হাসান আল মারজান ও সাংগঠনিক সম্পাদক মো. বাহার উদ্দিন কিরণ।

এ বিষয়ে নতুন কমিটির সভাপতি মুহাম্মদ শামছুদ্দোহা সুমন এনটিভি অনলাইনকে বলেন, বিদায়ী কমিটিকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনার মাধ্যমে বিদায় দেওয়া হয়েছে। তিনি বলেন, জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের নতুন কমিটি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের পথকে আরো ত্বরান্বিত করবে।