সড়কে বিকল ট্রাককে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ২

Looks like you've blocked notifications!
বগুড়া সদর উপজেলায় আজ শুক্রবার ভোরে সড়কে বিকল হয়ে যাওয়া একটি ট্রাককে অপর একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুই ব্যক্তি নিহত হন। ছবি : এনটিভি

বগুড়া সদর উপজেলায় সড়কে বিকল হয়ে যাওয়া একটি ট্রাককে অপর একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুই ব্যক্তি নিহত হন। এ সময় আহত হয়েছেন আরো দুজন।

আজ শুক্রবার ভোর ৫টার দিকে উপজেলার দ্বিতীয় বাইপাস সড়কের বাঁশবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন বগুড়ার গোকুল এলাকার সোনা মিয়ার ছেলে আল-আমিন (১৮)। তিনি একটি ট্রাকের চালকের সহকারী (হেলপার) হিসেবে কাজ করতেন। অপরজনের পরিচয় জানা যায়নি। তবে তিনি বিকল হওয়া ট্রাকটি ঠিক করার জন্য মেকানিক হিসেবে কাজ করছিলেন।

সদর থানার উপপরিদর্শক (এসআই) সোলাইমান সকালে গণমাধ্যমকে বলেন, গতকাল মধ্যরাতে ঢাকাগামী কাঁঠালবোঝাই একটি ট্রাক বাইপাসের বাঁশবাড়িয়া এলাকায় বিকল হয়ে যায়। চালকের সহকারী ও একজন মেকানিক সেটি ঠিক করছিলেন। ভোরে রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী পাথরবোঝাই একটি ট্রাক বিকল ট্রাকটিকে জোরে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। পাথরবোঝাই ট্রাকের চালক ও তাঁর সহকারী আহত হন। তাঁদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।