বাংলাদেশে কোনো মানুষ গৃহহীন থাকবে না : ত্রাণ প্রতিমন্ত্রী

Looks like you've blocked notifications!
আজ শনিবার সাভার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে আয়োজিত গণসংবর্ধনায় বক্তব্য দেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। ছবি : এনটিভি

বাংলাদেশে কোনো মানুষ গৃহহীন থাকবে না বলে আশ্বাস দিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। তিনি বলেন, দেশের গৃহহীনদের জন্য নতুন করে তিন লাখ দুর্যোগ সহনীয় ঘর করে দেওয়ার প্রকল্প হাতে নেওয়া হয়েছে। এরই মধ্যে ১১ হাজার ৬০৪টি ঘরের নির্মাণকাজ শেষ হয়েছে।

আজ শনিবার ঢাকার সাভার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে এক গণসংবর্ধনায় অংশ নিয়ে এসব কথা বলেন ডা. এনামুর রহমান। স্বাধীনতার পর সাভারের কেউ প্রথমবারের মতো মন্ত্রিসভায় থাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে এ গণসংবর্ধনার আয়োজন করে উপজেলা প্রশাসন।

এ সময় ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর বলেন, ‘বাংলাদেশে এখন বিদ্যুতের কোনো ঘাটতি নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সব ক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল।’

ডা. এনামুর আরো বলেন, ‘বিএনপির যেকোনো আন্দোলন মোকাবিলায় বর্তমান সরকার প্রস্তুত রয়েছে।’

গণসংবর্ধনা অনুষ্ঠানে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাসিনা দৌলাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।