ল’ রিপোর্টার্স ফোরামের সঙ্গে ইনসাফ বারাকাহ হাসপাতালের স্বাস্থ্যসেবা চুক্তি

Looks like you've blocked notifications!
ল’ রিপোর্টার্স ফোরামের সঙ্গে স্বাস্থ্যসেবা সংক্রান্ত চুক্তি করেছে ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতাল। ছবি : এনটিভি

আইন, আদালত ও সংবিধান বিষয়ক সাংবাদিকদের সংগঠন ল’ রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) সদস্যদের জন্য বিনামূল্যে স্বাস্থ্য ক্যাম্প পরিচালনা করেছে ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতাল। গতকাল সোমবার  এলআরএফ কার্যালয়ে এই স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত হয়।

একই দিন ল’ রিপোর্টার্স ফোরামের সঙ্গে স্বাস্থ্যসেবা সংক্রান্ত চুক্তি করেছে ইনসাফ বারাকাহ হাসপাতাল। হাসপাতালের  ব্যবস্থাপনা পরিচালক মো. আলতাফ হোসেন ও এলআরএফের সভাপতি ওয়াকিল আহমেদ হিরন নিজ নিজ প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষে এই চুক্তি স্বাক্ষর করেন। এ চুক্তির আওতায় এলআরএফ সদস্যরা প্যাথলজিক্যাল পরীক্ষাসহ অন্যান্য সেবায় বিশেষ ছাড় পাবেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও জ্যেষ্ঠ আইনজীবী এ এম আমিন উদ্দিন। এলআরএফ সভাপতি ওয়াকিল আহমেদ হিরনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন ইনসাফ বারাকাহ হাসপাতালের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) মো. আলতাফ হোসেন ও এলআরএফের প্রতিষ্ঠাতা সদস্য দৈনিক যুগান্তরের বিশেষ প্রতিনিধি মিজান মালিক। অনুষ্ঠান পরিচালনা করেন এলআরএফের সাধারণ সম্পাদক নাজমুল আহসান রাজু।

প্রধান অতিথি এ এম আমিন উদ্দিন বলেন, এটি একটি ভালো উদ্যেগ। সংবাদকর্মীরা সংবাদের পেছনে নিয়োজিত থাকায় স্বাস্থ্যের প্রতি নজর দিতে পারেন না। এ ধরনের আয়োজন তাদের স্বাস্থ্য সচেতন হতে সহায়তা করবে। অন্যদিকে ইনসাফ বারাকাহর সহযোগিতা অন্যদের ভালো কাজে উৎসাহিত করবে।