এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শরীয়তপুরে হা-ডু-ডু খেলা

Looks like you've blocked notifications!

শরীয়তপুরে নানা আয়োজনে জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এনটিভির ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ বুধবার সকালে জেলার ভেদরগঞ্জ উপজেলার এম এ রেজা সরকারি ডিগ্রি কলেজের মাঠ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

র‌্যালিটি ভেদরগঞ্জ উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যলিতে শিক্ষক, সাংবাদিক, রাজনীতিবিদ ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। পরে এম এ রেজা সরকারি ডিগ্রি কলেজ সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শরীয়তপুর প্রেসক্লাবের সভাপতি অনল কুমার দে, এম এ রেজা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আনোয়ার হোসেন, ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম, উপাধ্যক্ষ একেএম মাহাবুবুল আলম, সহকারী অধ্যাপক নজরুল ইসলাম, প্রভাষক মো. চুন্নু মিয়া বেপারী, প্রভাষক মো. শাহিন মিয়া, প্রভাষক মো. সায়েদুর রহমান ও শরীয়তপুরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

পরে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দ উপভোগ করা হয়। দুপুরে ভেদরগঞ্জের চর ভাগা ইউনিয়নের গৌরঙ্গ বাজার মাঠে গ্রামবাংলার ঐতিহ্যবাহী হারিয়ে যাওয়া হা-ডু-ডু টুর্নামেন্টের আয়োজন করা হয়। খেলায় অংশগ্রহণকারী প্রত্যেককে স্মারক সম্মাননা মগ উপহার দেওয়া হয়। হা-ডু-ডু খেলা দেখতে দর্শকদের উপস্থিত ছিল চোখে পড়ার মতো।