উৎসবমুখর পরিবেশে চট্টগ্রামে এনটিভির বর্ষপূতি

Looks like you've blocked notifications!
১৭তম বর্ষে এনটিভির পদার্পণ উপলক্ষে আজ বুধবার চট্টগ্রামে এনটিভির কার্যালয়ে অতিথিদের নিয়ে কেক কাটা হয়। ছবি : এনটিভি

উৎসবমুখর পরিবেশে উৎসাহ, উদ্দীপনা ও বর্ণিল অনুষ্ঠানমালার মধ্য দিয়ে ঢাকার বাইরে এনটিভির ১৭তম বর্ষে উদযাপনের সবচেয়ে বড় কর্মসূচি পালিত হয়েছে চট্টগ্রামে।

আজ বুধবার সকালে এনটিভি চট্টগ্রাম অফিসের সামনে বেলুন ও পায়রা উড়িয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এটি নগরীর কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে পুনরায় অফিস চত্বরে এসে শেষ হয়। পরে বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও পেশাজীবী প্রতিনিধিরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এনটিভি ১৭ বছরে পদার্পণে চট্টগ্রামবাসীর পক্ষে প্রতিষ্ঠানের কলাকুশলীদের অভিনন্দন জানিয়ে অনুষ্ঠানে আসা বিশিষ্টজনেরা বলেন, এনটিভি বিগত দিনে বিশ্বের মানুষের কাছে যে প্রত্যাশা অর্জন করেছে, আগামীতে এ ধারা অক্ষুন্ন রাখবে। তারা, চট্টগ্রামের সুযোগ, সম্ভাবনা, কৃষ্টি, ঐতিহ্য, সংস্কৃতি আর সভ্যতা, ক্রীড়া, ব্যবসা-বাণিজ্যে এনটিভি বিগত দিনের মতো আগামী দিনে তুলে ধরার প্রত্যাশার কথা জানান।

বক্তারা, ১৭ বছরে এনটিভির পদার্পণে বিগত দিনের মতো আগামীতে এনটিভি দেশের উন্নয়ন কর্মকাণ্ড, সবার সুখ-দুঃখ বিগত দিনের মতো আগামীতেও তুলে ধরার আহ্বান জানান।

বক্তারা বলেন, ১৭ বর্ষে এনটিভির পদার্পণে দেশের বাস্তবতায় অনেক বড় মাইলফলক। চট্টগ্রামের সমস্যা চিহ্নিত করে সমস্যার অনুকূলে জনমত তৈরি করে সমস্যা সমাধানে এনটিভি আরো বেশি বলিষ্ঠ ভূমিকায় অবতীর্ণ হবে বলে আশা করেন তারা। বিভিন্ন সংস্থার পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর পাশাপাশি এনটিভির সাফল্য কামনা করেন।

এ সময় চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহাবুল আলম, সংযুক্ত আরব আমিরাতের আবুধাবি বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ইফতেখার হোসেন বাবুল, চট্টগ্রাম নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, সাবেক সাংসদ মজাহারুল হক শাহ চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সহসম্পাদক গিয়াস উদ্দিন, চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো. ফয়জুল্লাহ, নগর বিএনপির সহসভাপতি আবু সুফিয়ান, সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর, উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বাসন্তি প্রভা পালিত, আবুধাবি বঙ্গবন্ধু পরিষদের সহসভাপতি শওকত আকবর, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিম উদ্দিন শ্যামল, সিএমইউজের সাধারণ সম্পাদক মো. শাহনেওয়াজ, চিটাগাং টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দীন তোতা , কাউন্সিলর শৈবাল দাশ সুমন, সাবেক কাউন্সিলর রেখা আলম, মহিলা চেম্বারের সহসভাপতি আবিদা সুলতানাসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠনের নেতাকর্মীরা জন্মদিনের কেক কাটেন।

অনুষ্ঠানে এনটিভির চট্টগ্রামের ব্যুরো প্রধান শামসুল হক হায়দরী, স্টাফ রিপোর্টার আরিচ আহমেদ শাহ অতিথিদের বরণ করে নেন।

দিনব্যাপী অনুষ্ঠানে চট্টগ্রাম চেম্বার, বিজিএমইএ, চট্টগ্রাম বন্দর বার্থ অপারেটর, জিপিএইচ, চট্টগ্রাম ইনভেস্টর ফোরাম, মা ও শিশু হাসপাতাল, এলবিয়ন গ্রুপ, মানবাধিকার কমিশন, মা ও শিশু হাসপাতাল, মেট্টোপলিটন চেম্বার অব কমার্সসহ বিভিন্ন প্রতিষ্ঠান, রাজনৈতিক দল ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।