মাছ ধরা নিয়ে সংঘর্ষে একজন নিহত, আহত ৩

Looks like you've blocked notifications!

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের ফলিয়ার বিলের মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে একজন নিহত ও তিনজন আহত হয়েছে।

আজ শুক্রবার সকালে এ সংঘর্ষ হয়। এতে নিহত ব্যক্তির নাম আহাদ শেখ (২৬)। তাঁর বাড়ি উপজেলার সেবানন্দপুর গ্রামে।

আহত তিনজন হলেন ওই গ্রামের দবির খালাসী (৩৫), পাচু মোল্লা (৬০) ও দাউদ শেখ (৬০)। তাঁদের মধ্যে গুরুতর অবস্থায় দবির খালাসী ও দাউদ শেখকে ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাচু মোল্লাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দা সূত্রে জনা যায়, ফলিয়ার বিলে মাছ ধরাকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরে সাতৈর ইউনিয়নের সাতৈর ও বোয়ালমারী ইউনিয়নের চালিনগর এলাকা লোকজনের মধ্যে উত্তেজনা চলছিল। এর জের ধরে সকালে সাতৈরের সৈয়দ শাহিদুর রহমান সজল গ্রুপের লোকজন বিলে নিজের জমি পরিষ্কার করতে গেলে চালিনগরের এলেম মোল্লা গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে তাঁদের ওপর হামলা চালায়। এ সময় উভয় পক্ষের সংঘর্ষে প্রতিপক্ষের ধারাল অস্ত্রের আঘাতে সজল সমর্থিত গ্রুপের আহাদ শেখ, দবির খালাসী, পাচু মোল্লা ও দাউদ শেখ আহত হন। তাঁদের মধ্যে ফমেক হাসপাতালে নেওয়ার পথে আহাদ শেখের মৃত্যু হয়।

সংঘর্ষের পর গ্রেপ্তার আতঙ্কে চালিনগর, রামনগর, সোতাসীসহ আশপাশের এলাকা পুরুষ শূন্য হয়ে পড়েছে। চারদিকে থমথমে অবস্থা বিরাজ করছে।

এ বিষয়ে জানতে চাইলে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আমিনুল হক বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন রয়েছে।