নেত্রকোনায় অনাথ শিশুদের নিয়ে এনটিভির বর্ষপূর্তি উদযাপন

Looks like you've blocked notifications!
পেনসিল বক্স উপহার পেয়ে খুশি চণ্ডীগড় নয়ন যোগী মানবকল্যাণকামী অনাথালয়ের কোমলমতি শিশুরা। ছবি : এনটিভি

নেত্রকোনায় অনাথ শিশুদের নিয়ে কেক কাটা, আলোচনা সভা, আনন্দ শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে এনটিভির ১৭তম বর্ষে পদার্পণ উদযাপিত হয়েছে।

গতকাল শনিবার দুর্গাপুর উপজেলার গারো পাহাড়ের পাদদেশে চণ্ডীগড় নয়ন যোগী মানবকল্যাণকামী অনাথালয়ে কোমলমতি অসহায় শিশুদের নিয়ে দিনটি উদযাপন করা হয়।

এ সময় প্রধান অতিথি ছিলেন নৃতাত্ত্বিক গোষ্ঠী বিরিশিরি কালচারাল একাডেমির পরিচালক স্বপন হাজং। বিশেষ অতিথি ছিলেন দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান।

অনুষ্ঠানের উদ্বোধন করেন নয়ন যোগী মানবকল্যাণকামী অনাথালয়ের পরিচালক নিত্যানন্দ গোস্বামী নয়ন যোগী।

বিকেল ৪টার দিকে নয়ন যোগী মানবকল্যাণকামী অনাথালয়ের শতাধিক শিশুদের নিয়ে কেক কাটা হয়।

পরে সেখান থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। অনুষ্ঠানে বিপুলসংখ্যক সাংবাদিক, শিক্ষক, ছাত্র, রাজনৈতিক নেতা, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত হন। এ সময় শুভেচ্ছা বক্তব্য দেন এনটিভির নেত্রকোনা স্টাফ করেসপনডেন্ট ভজন দাস।

এ সময় এনটিভির সার্বিক মঙ্গল কামনা করেন অতিথিরা।

বিকালে নৃতাত্ত্বিক গোষ্ঠী বিরিশিরি কালচারাল একাডেমি ও নয়ন যোগী মানবকল্যাণকামী অনাথালয়ের শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

পরে এনটিভির পক্ষ থেকে নেত্রকোনা স্টাফ করেসপন্ডেন্ট অনাথালয়ের ১৩০ জন শিশুর মধ্যে পেনসিল বক্স উপহার দেন। এ আয়োজনে অনাথ শিশুরা আনন্দ-উল্লাসে মেতে ওঠে।