আশুগঞ্জে একই দিনে দুটি গণপিটুনি, দুই যুবক নিহত

Looks like you've blocked notifications!
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ছেলে ধরা সন্দেহে এলাকাবাসীর পিটুনিতে অজ্ঞাত এক যুবক নিহত হয়েছেন। ছবি : এনটিভি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় একই দিনে দুটি গণপিটুনির ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। আজ বুধবার দুপুর ১২টার দিকে আশুগঞ্জ রেলস্টেশনের মাছবাজারের কাছে ছেলে ধরা সন্দেহে এক যুবককে গণপিটুনি দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ওই যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ আলম জানান, পুলিশ যুবককে উদ্ধার করে আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক যুবককে মৃত ঘোষণা করেন।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি।

এদিকে আশুগঞ্জ উপজেলার লালপুরে বুধবার ভোরে ডাকাতিকালে আমজাদ নামে এক যুবককে ধরে পিটুনি দেয় এলাকাবাসী। এ সময় আমজাদের মৃত্যু হয়।

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার লালপুরে বুধবার ভোরে ডাকাতিকালে নিহত যুবকের স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

স্থানীয়রা জানান, বুধবার ভোরে লালপুরের নোয়াগাওয়ে জহির ও মোক্তার মিয়ার বাড়িতে ডাকাতি করে গরু নিয়ে যাচ্ছিল ডাকাতরা। টের পেয়ে জহির ও মোক্তার চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন একসঙ্গে এসে আমজাদকে ধরে ফেলে এবং তার সঙ্গে থাকা অন্যরা পালিয়ে যায়। এলাকাবাসীর হাতে আটক হওয়ার সময় আমজাদ জানান, তার সঙ্গে আরো ১০ থেকে ১২ জন ছিল। এ সময় উত্তেজিত এলাকাবাসী আমজাদকে গণপটুনি দেয়। এতে ঘটনাস্থলে মারা যান আমজাদ।

পুলিশ জানায়, আমজাদের বাড়ি কিশোরগঞ্জের ভৈরব উপজেলার আগানগর গ্রামে।