Beta

এরশাদ শঙ্কামুক্ত নন : জি এম কাদের

১২ জুলাই ২০১৯, ১৫:৪৭

নিজস্ব প্রতিবেদক
জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের আজ শুক্রবার রাজধানীর বনানীতে চেয়ারম্যানের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। ছবি : সংগৃহীত

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ শঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেন, ‘সিএমএইচে চিকিৎসাধীন এরশাদ সাহেবের শারীরিক অবস্থা এখনো অপরিবর্তিত। তিনি শঙ্কামুক্ত নন।’ আজ শুক্রবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফিংকালে এ কথা বলেন জি এম কাদের।

জি এম কাদের বলেন, ‘এরশাদের লিভার এখনো পুরোপুরি কাজ করছে না। তাঁর রক্তে প্রয়োজন অনুযায়ী বিভিন্ন ধরনের উপাদান দেওয়া হচ্ছে। তবে তাঁর শরীরে সংক্রমণ কমে গেছে। ডায়ালাইসিসের মাধ্যমে রক্তের বর্জ্য অপসারণ করা হচ্ছে।’

উন্নত চিকিৎসার জন্য এরশাদকে বিদেশে নেওয়া হবে কি না—এমন প্রশ্নের জবাবে জি এম কাদের বলেন, প্রয়োজনমতো সিঙ্গাপুরের বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ নেওয়া হচ্ছে। সিএমএইচে যে চিকিৎসা দেওয়া হচ্ছে, সিঙ্গাপুর নিলেও চিকিৎসা পদ্ধতি একই হবে।

সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়সহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

গত ২৬ জুন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ গুরুতর অসুস্থ হয়ে ঢাকার সিএমএইচে ভর্তি হন।

এর আগে ২০১৮ সালের ১০ ডিসেম্বর চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান এরশাদ। ভোটের মাত্র তিন দিন আগে ২৬ ডিসেম্বর দেশে ফিরলেও নির্বাচনী প্রচারে যোগ দেননি। ২০ জানুয়ারি ফের সিঙ্গাপুরে যান চিকিৎসার জন্য। সেখান থেকে ফেরেন ৪ ফেব্রুয়ারি।

Advertisement