শিক্ষার্থীদের নিয়ে বনভোজনে যাওয়া হলো না শিক্ষকের

Looks like you've blocked notifications!
শিক্ষক সিরাজুল ইসলাম বাবু। ছবি : সংগৃহীত

পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশীতে ট্রেনে কাটা পড়ে সিরাজুল ইসলাম বাবু (৪২) নামের এক শিক্ষকের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকাল ৮টার দিকে পাকশী রেলওয়ে স্টেশনের কাছে ঈশ্বরদী-খুলনা রেললাইনের ওপর থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত সিরাজুল ইসলাম বাবুর বাড়ি পাকশী ইউনিয়নের দিয়াড়বাঘইল গ্রামে। তিনি পাকশীর বাঘইল চাইল্ড কেয়ার কিন্ডারগার্টেনের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও ঈশ্বরদী কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ছিলেন।

নিহত শিক্ষক বাবুর স্ত্রী মালা খাতুনের বরাত দিয়ে ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবীর দত্ত জানান, আজ শুক্রবার সকালে ফজরের নামাজের পর প্রাতর্ভ্রমণে বের হন বাবু। সকাল ৯টার দিকে স্কুলের শিক্ষার্থীদের নিয়ে পাশের লালপুর পার্কে বনভোজনে যাওয়ার কথা ছিল তাঁর। বাবুর ফিরতে দেরি হওয়ায় বারবার মোবাইল ফোনে কল দিয়েও তাঁকে পাওয়া যাচ্ছিল না। পরে স্থানীয়দের কাছ থেকে বাবুর মৃত্যুর খবর জানা যায়।

রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরো জানান, নিহত বাবু সকালে রেলপথের ওপর দিয়ে হাঁটছিলেন। ধারণা করা হচ্ছে, অন্যমনস্ক থাকায় তিনি ট্রেন আসার শব্দ শুনতে পাননি। ফলে ট্রেনে কাটা পড়ে মারা যান তিনি। এ ব্যাপারে ঈশ্বরদী রেলওয়ে থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে।