গাজীপুরে পিকআপ ও কাভার্ডভ্যানের সংঘর্ষে তিনজন নিহত

Looks like you've blocked notifications!
আজ সোমবার সকালে গাজীপুরের রাজেন্দ্রপুরে কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দিলে পিকআপের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। ছবি : এনটিভি

গাজীপুরে পিকআপ ও কাভার্ডভ্যানের সংঘর্ষে পিকআপের চালকসহ তিনজন নিহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ৮টার দিকে রাজেন্দ্রপুরে নান্দুয়াইন জোসনা পেট্রল পাম্পসংলগ্ন এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন পিকআপচালক পিরোজপুরের নেছারাবাদ উপজেলার বলদিয়া গ্রামের মোস্তফা খানের ছেলে হাসান খান (১৯), চালকের সহকারী একই গ্রামের কবির হোসেনের ছেলে নাঈম মাঝি (১৮) ও লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দৈখাওয়া গ্রামের মোহাম্মদ আলী হোসেনের ছেলে সামিউল মিয়া (১৬)।

গাজীপুর মহানগর পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমীর চন্দ্র সূত্রধর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে নান্দুয়াইন এলাকায় নিরিবিলি হোটেলের সামনে ময়মনসিংহগামী একটি কাভার্ডভ্যান দাঁড়িয়ে ছিল। এ সময় পেছন থেকে একটি পিকআপ কাভার্ডভ্যানটিকে সজোরে ধাক্কা দেয়। এতে কাভার্ডভ্যানের পেছনের অংশ ক্ষতিগ্রস্ত হয় এবং পিকআপের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় পিকআপের চালকসহ তিনজন নিহত হন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন। ময়নাতদন্তের জন্য লাশ তিনটি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি সমীর চন্দ্র।