কুষ্টিয়ায় ‘গোলাগুলিতে মাদক ব্যবসায়ী’ নিহত

Looks like you've blocked notifications!

কুষ্টিয়া সদর উপজেলার হররা বেলের মাঠে ‘দুদল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলিতে’ রফিকুল ইসলাম (৩৮) নামের এক ‘মাদক ব্যবসায়ী নিহত’ হওয়ার দাবি করেছে পুলিশ।

পুলিশের আরো দাবি করেছে, ঘটনাস্থল থেকে একটি পিস্তল, তিনটি গুলি ও ৩৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত ১টার দিকে এই গোলাগুলির ঘটনা ঘটে বলে দাবি পুলিশের।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, শুক্রবার দিবাগত রাত ১টার দিকে পুলিশের কাছে খবর আসে, কুষ্টিয়া সদর উপজেলার হররা বেলের মাঠে দুদল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি চলছে। এমন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া মডেল থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে অভিযানে গেলে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে কিছুক্ষণ পর মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় রফিকুলকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ঘটনাস্থল থেকে একটি পিস্তল, তিনটি গুলি, ও ৩৮০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় আহত হয়েছেন চার পুলিশ সদস্য। পুলিশের দাবি, নিহত রফিকুল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তাঁর বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানাসহ বিভিন্ন থানায় বেশ কয়েকটি মাদকের মামলা রয়েছে।  নিহত রফিকুলের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।