নেত্রকোনায় আইনমন্ত্রী

গুজবে কান না দিয়ে সন্দেহভাজনকে আইনের হাতে তুলে দিন

Looks like you've blocked notifications!
আজ সোমবার দুপুরে নেত্রকোনা জেলা আইনজীবী সমিতির পাঁচতলা ভবন উদ্বোধন করেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। ছবি : এনটিভি

ছেলেধরা গুজবে কান না দিয়ে কাউকে সন্দেহ হলে তাকে আইনের হাতে তুলে দেওয়ার আহ্বান জানিয়েছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

আজ সোমবার দুপুরে নেত্রকোনা জেলা আইনজীবী সমিতির পাঁচতলা ভবন উদ্বোধনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী এসব কথা বলেন।

অ্যাডভোকেট আনিসুল হক বলেন, ‘পদ্মা সেতুতে মাথা লাগবে—এ ধরনের একটি গুজব ছড়ানো হয়েছিল। ছেলেধরা গুজবে কান না দিয়ে কাউকে সন্দেহ হলে আইনকে নিজের হাতে তুলে না নিয়ে তাকে আইনের হাতে তুলে দিন।’

পরে জেলা আইনজীবী সমিতির সভাপতি সিতাংশু বিকাশ আচার্য্যর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আমিনুল হক খান মুকুলের সঞ্চালনায় আইনজীবীদের সঙ্গে এক মতবিনিময় সভায় যোগ দেন আইনমন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন নেত্রকোনা-৩ আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হাবীবা রহমান খান শেফালী, জেলা ও দায়রা জজ আবু মো. আমিমুল এহসান, প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান, আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব বিকাশ কুমার সাহা, জেলা প্রশাসক মঈনুল ইসলাম, পুলিশ সুপার জয়দেব চৌধুরীসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তা ও আইনজীবী সমিতির সদস্যরা।

সরকারি অর্থায়নে প্রায় ছয় কোটি টাকা ব্যয়ে নির্মাণ করা হয় জেলা আইনজীবী সমিতির পাঁচতলা ভবন।