সাভারে ছেলেধরা সন্দেহ অজ্ঞান পার্টির স্বামী-স্ত্রীকে গণপিটুনি

Looks like you've blocked notifications!
ঢাকার সাভারে ছেলেধরা সন্দেহে গণপিটুনির শিকার রনি মিয়া ও তার স্ত্রী বিলকিস খাতুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। ছবি : এনটিভি

ঢাকার সাভারে ছেলেধরা সন্দেহে স্বামী-স্ত্রীকে পিটুনি দিয়েছে এলাকাবাসী। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

পুলিশের দাবি, আটক স্বামী-স্ত্রী অজ্ঞান পার্টির সদস্য। তারা হলেন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বাসিন্দা রনি মিয়া (২৩) ও তার স্ত্রী বিলকিস খাতুন (২০)।

এলাকাবাসী জানায়, দুপুরে সাভারের রাজাবাড়ি এলাকার ভাড়া বাড়িতে রুমি খাতুন নামের এক তরুণীকে মুখ চেপে ধরে অজ্ঞান করার চেষ্টা করেন প্রতিবেশী ভাড়াটিয়া রনি ও বিলকিস। ওই তরুণী ছেলেধরা সন্দেহে চিৎকার দিলে এলাকাবাসী একজোট হয়ে তাদের পিটিয়ে হত্যার চেষ্টা করে। পরে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে স্বামী-স্ত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে  সাভার মডেল থানা পুলিশ।

এদিকে ছেলেধরা সন্দেহ সাভারের হেমায়েতপুর থেকে ১২ বছরের শিশুকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

এ বিষয়ে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) নাজমুল ইসলাম বলেন, আটক স্বামী-স্ত্রী ছেলেধরা নন, তারা অজ্ঞান পার্টির সদস্য। তারা বিভিন্ন বাড়িতে ঘর ভাড়া নিয়ে ভাড়াটিয়াদের অজ্ঞান করে স্বর্ণ ও টাকাপয়সা লুটপাট করে। এটাই তাদের মূল কাজ।

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এসআই।