লক্ষ্মীপুরে গৃহবধূকে গণধর্ষণ, ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি, আটক ৩

Looks like you've blocked notifications!
লক্ষ্মীপুরে গৃহবধূকে গণধর্ষণ করে মোবাইল ফোনে ভিডিও ধারণ করার অভিযোগে তিন যুবককে আটক করে সাংবাদিকদের সামনে হাজির করে পুলিশ। ছবি : এনটিভি

লক্ষ্মীপুরে গৃহবধূকে গণধর্ষণ করে মোবাইল ফোনে ভিডিও ধারণ করার অভিযোগে তিন যুবককে আটক করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের চরআলী হাসান গ্রাম থেকে তাদের আটক করে পুলিশে দেয় স্থানীয়রা। আটক ব্যক্তিরা হলেন ওই গ্রামের বাহার, আল আমিন ও শাকিল।

থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, দুই বছর আগে ওই গৃহবধূর বিয়ে হয়েছে। গত ২২ জুন সন্ধ্যায় গৃহবধূ তাঁর বাবার বাড়ি থেকে স্বামীর গ্রামে যাচ্ছিলেন। লক্ষ্মীপুর-মজুচৌধুরীর হাট সড়কের সাইফিয়া দরবার শরিফ এলাকায় পৌঁছালে তাঁকে একা পেয়ে স্থানীয় বাহার, আল আমিন, শাকিল ও বাদশা জোর করে পাশের বাগানে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করা হয়। এ সময় মোবাইল ফোনে তারা ধর্ষণের ভিডিও ধারণ করে। ঘটনাটি কাউকে জানালে ভিডিওগুলো ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে গৃহবধূকে ছেড়ে দেয় তারা।

পরে ওই গৃহবধূর মোবাইল ফোনে কল দিয়ে দেখা করার জন্য চাপ দেন বাদশা। দেখা না করলে ভিডিওগুলো ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। সম্প্রতি বিষয়টি গৃহবধূর শ্বশুরবাড়িতে জানাজানি হয়। ওই বাড়ির লোকজন চররমনী মোহন ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আবদুর রহমান স্বপনকে বিষয়টি জানালে স্থানীয়দের সহযোগিতায় অভিযুক্ত চারজনের মধ্যে তিনজনকে আটক করা হয়। ঘটনাটি জানাজানি হওয়ার পর অপর অভিযুক্ত বাদশা গা-ঢাকা দিয়েছে।=

চররমনী মোহন ইউপি সদস্য আবদুর রহমান স্বপন বলেন, গণধর্ষণের ঘটনাটি গৃহবধূর পরিবারের লোকজন আমাকে জানিয়েছেন। এ ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, ধর্ষণের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। গৃহবধূর স্বামী বাদী হয়ে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন। ঘটনার সঙ্গে জড়িত বাকি একজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।