একদিনে দুই ছিনতাইয়ের ঘটনায় ভৈরবে আতঙ্ক

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরবে মঙ্গলবার রাতে ছিনতাইয়ের শিকার গৃহবধূ আফছানা বেগম। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবে ছুরিকাঘাত করে এক নারীর মোবাইল ফোন, টাকা ও হাতের গয়না লুটে নিয়েছে একদল ছিনতাইকারী। ওই নারীর নাম আফছানা বেগম (৩০)। তিনি কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার চন্দ্রগ্রাম গ্রামের হাবিবুর রহমানের স্ত্রী। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার রাতে ভৈরব রেলওয়ে স্টেশন রোডে।

ঘটনার পর ওই নারীর চিৎকারে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাঁকে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসক।

আহত গৃহবধূ আফছানা বেগম জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে তিনি ঢাকা থেকে ভৈরব রেলওয়ে স্টেশনে নেমে রিকশায় করে বাসস্ট্যান্ডে যাচ্ছিলেন। পৌর কবরস্থান সংলগ্ন এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা তাঁর রিকশার গতিরোধ করে। তারা তাঁর মোবাইল ফোনসেট, ভ্যানেটি ব্যাগ থেকে টাকা ছিনিয়ে নিয়ে হাতের গয়না নিতে চাইলে তিনি বাধা দেন। সে সময় ছিনতাইকারীরা তাঁর হাতে ছুরিকাঘাত করে গয়না ছিনিয়ে পালিয়ে যায়। পরে পথচারীরা তাঁকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

কিশোরগঞ্জের ভৈরবে মঙ্গলবার সকালে ছিনতাইয়ের শিকার রাজমিস্ত্রি রাসেল। ছবি : এনটিভি

এদিকে একই দিন সকালে ভৈরব রেল স্টেশন থেকে যাওয়ার পথে রফিকুল ইসলাম মহিলা কলেজ সংলগ্ন এলাকায় রাসেল মিয়া নামের এক রাজমিস্ত্রির মাথা ফাটিয়ে সঙ্গে থাকা সাত হাজার টাকা ও একটি মোবাইল ফোনসেট ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা।

একই দিনে সকাল ও রাতে ছিনতাইয়ের ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে। ক্ষুব্ধ লোকজন সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের প্রতিক্রিয়া জানিয়ে ছিনতাই বন্ধে পুলিশকে অবিলম্বে কার্যকর পদক্ষেপ নিতে বলেছে।

এ প্রসঙ্গে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) মো. বাহালুল খান বাহার এনটিভি অনলাইনকে বলেন, ‘দুটি ঘটনায় ক্ষতিগ্রস্তরা থানায় অভিযোগ না করলেও আমরা অবগত হয়েছি। দুর্বৃত্তদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।’