Beta

ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমেই খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : দুলু

২৭ জুলাই ২০১৯, ২১:১২ | আপডেট: ২৭ জুলাই ২০১৯, ২২:৩৬

শনিবার পাবনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির প্রথম সভায় বক্তব্য দেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু। ছবি : এনটিভি

সরকার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসা না দিয়ে তাঁকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে বলে অভিযোগ করেছেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু। তিনি বলেছেন, ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমেই খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। সবাইকে ঐক্যবদ্ধভাবে জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলন ও সংগ্রাম গড়ে তুলতে হবে।

দুলু বলেন, রাজপথে আন্দোলন সংগ্রাম ছাড়া খালেদা জিয়ার মুক্তিসহ দেশের মানুষের ভোটাধিকার নিশ্চিত করা সম্ভব নয়। তাই সংগঠনকে বেগবান করে মানুষের মুক্তির লড়াইকে ত্বরান্বিত করতে হবে। জুলুমবাজি বন্ধ না হলে অচিরেই দেশবাসীকে সঙ্গে নিয়ে গণআন্দোলন গড়ে তোলা হবে।

আজ শনিবার দুপুরে পাবনা জেলা বিএনপির কার্যালয়ে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্যে দুলু এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে ও সদস্য সচিব ছিদ্দিকুর রহমান ছিদ্দিকের পরিচালনায় সভায় বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহিন শওকত, পাবনা জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান তোতা, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ মান্নানসহ অন্যান্য নেতৃবৃন্দ। সভা শেষে খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে মোনাজাতে শরিক হন নেতৃবৃন্দ।

Advertisement