প্রতিমন্ত্রী ফজিলাতুন নেছাকে মিরকাদিম পৌরবাসীর সংবর্ধনা

Looks like you've blocked notifications!
মুন্সীগঞ্জের কৃতীসন্তান ফজিলাতুন নেছা ইন্দিরাকে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী করায় মিরকাদিম পৌরবাসীর পক্ষ থেকে মঙ্গবার বিকেলে সংবর্ধনা দেওয়া হয়। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জের কৃতীসন্তান ফজিলাতুন নেছা ইন্দিরাকে মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী করায় মিরকাদিম পৌরবাসীর পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গবার বিকেলে মিরকাদিম  পৌরসভার মাঠ প্রাঙ্গণে এ সংবর্ধনা দেওয়া হয়।

এ সময় জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগের সদস্য, যুবলীগ, ছাত্রলীগ, শিক্ষক, ছাত্র, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডসহ বিভিন্ন শাখার নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে নেয়। এর পাশাপাশি প্রতিমন্ত্রীকে নৌকার ক্রেস্ট দিয়ে বরণ করা হয়।

মিরকাদিম পৌরসভার মেয়র মো. শহিদুল ইসলাম শাহিনের সভাপতিত্বে এ সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দিন। সাধারণ সম্পাদক আলহাজ শেখ লুৎফর রহমান এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আনিছ-উজ্জামান আনিছ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেছা ইন্দিরা বলেন, গুজবে কান না দিয়ে সবাই মিলে গুজব প্রতিহত করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ উন্নয়নের উৎসব চলছে, ঠিক এই সময় অপশক্তি বিভিন্ন গুজব ছড়িয়ে দেশে অস্থির পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করছে। তবে তারা এ অপচেষ্টায় কখনো সফল হবে না।

প্রতিমন্ত্রী বলেন, দেশ ও মানুষের জন্য কাজ করার লক্ষ্য নিয়ে রাজনীতি করি, সারা জীবন মানুষের জন্য কাজ করে যাব।

ফজিলাতুন নেছা ইন্দিরা আশ্বাস দিয়ে বলেন, মুন্সীগঞ্জের মুক্তারপুর থেকে নারায়ণগঞ্জের পঞ্চবটি পর্যন্ত সড়কে শিগগিরই উন্নয়ন কাজ হাতে নেওয়া হবে। জেলাবাসীর উন্নয়নে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে দুপুরে মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা প্রশাসনের কর্মকর্তা, পুলিশ কর্মকর্তা, রাজনৈতিক নেতা ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন ফজিলাতুন নেছা ইন্দিরা।

প্রতিমন্ত্রী বলেছেন, নারীদের দূরে রেখে দেশে উন্নয়ন সম্ভব না। আর আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। তাই বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নারী ও শিশুদের প্রতি সবাইকে যত্নশীল হওয়ার আহ্বান জানাই।

জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রতিমন্ত্রী আগামী ঈদুল আজহায় শিমুলিয়া ঘাট দিয়ে যাত্রীরা যাতে নির্বিঘ্নে পারাপার হতে পারে এবং গজারিয়ায় যাতে কোনো যানজট না লাগে সে দিকে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

ডেঙ্গু জ্বর থেকে রেহাই পেতে জনসচেতনতা বৃদ্ধি ও পদ্মা সেতু নিয়ে গুজবের বিষয়টির ওপরও আলোচনা করেন প্রতিমন্ত্রী। এ ছাড়া মুন্সীগঞ্জের নানা সমস্যা পর্যায়ক্রমে সমাধানের আশ্বাস দেন ফজিলাতুন নেছা ইন্দিরা।