গাংনীতে মাদ্রাসাছাত্রকে পিটুনি, দোষীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

Looks like you've blocked notifications!
মেহেরপুরের গাংনী উপজেলার হাড়াভাঙ্গা ডিএইচ ফাজিল মাদ্রাসায় ঢুকে প্রথম শ্রেণির ছাত্রকে নির্যাতনকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন। ছবি : এনটিভি

মেহেরপুরের গাংনী উপজেলার হাড়াভাঙ্গা ডিএইচ ফাজিল মাদ্রাসায় ঢুকে প্রথম শ্রেণির ছাত্র ইসমাইল হোসেনকে পিটুনির ঘটনায় দোষীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন হয়েছে।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মাদ্রাসার সামনে আয়োজিত মানববন্ধনে শিক্ষক, ছাত্রছাত্রী ও এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়।

শিক্ষক কিতাব আলীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তারা অনতিবিলম্বে নির্যাতনকারী শরিফুল ইসলাম কসাই ও তাঁর ভাই আলমগীর হোসেন এবং নির্যাতনে সহায়তার অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষ আবদুর রাজ্জাককে গ্রেপ্তার করার দাবি করেন।

ইসমাইল হোসেন ও সহপাঠী সায়েমের বেঞ্চে বসা নিয়ে গণ্ডগোলের জের ধরে গত ২৮ অক্টোবর শ্রেণিকক্ষে ঢুকে সায়েমের বাবা আলমগীর ও চাচা শরিফুল কসাই ইসমাইলকে মারধর করে রক্তাক্ত জখম করে। শিশু ইসমাইল বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় শিশুটির বাবা নির্যাতনকারী দুই ভাই ও মাদ্রাসা অধ্যক্ষের বিরুদ্ধে গাংনী থানায় মামলা করেছেন। ঘটনার পর থেকেই আত্মগোপনে রয়েছেন মামলার তিন আসামি।