বান্দরবান বিএনপির নেতৃত্বে জেরী-যত্ন

Looks like you've blocked notifications!
প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বান্দরবান জেলা বিএনপির সভাপতি পদে সাচিং প্রু জেরী, সাধারণ সম্পাদক পদে কাজী মহোতুল হোসেন যত্ন এবং সাংগঠনিক সম্পাদক পদে জাহাঙ্গীর আলম নির্বাচিত হয়েছেন। ছবি : এনটিভি

বান্দরবানে জেলা বিএনপির সম্মেলনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে সাচিং প্রু জেরী ও সাধারণ সম্পাদক পদে কাজী মহোতুল হোসেন যত্ন পুনর্নির্বাচিত হয়েছেন। একইভাবে সাংগঠনিক সম্পাদক হয়েছেন জাহাঙ্গীর আলম।

আজ মঙ্গলবার মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষদিনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফরম জমা না দেওয়ায় তিনজন প্রাথমিকভাবে নির্বাচিত হন। তবে আগামী ১০ নভেম্বর জেলা সম্মেলনে এ কমিটির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে। সাত বছর পর জেলা বিএনপির এ সম্মেলন হতে যাচ্ছে।

সূত্র জানায়, গতকাল সোমবার শেষদিনে সভাপতি পদে সাচিং প্রু জেরী মনোনয়নপত্র সংগ্রহ করেন। এ ছাড়া সাধারণ সম্পাদক পদে আইনজীবী কাজী মহোতুল হোসেন যত্ন ও আজিজুর রহমান এবং সাংগঠনিক সম্পাদক পদে সাবেক ছাত্রনেতা মশিউর রহমান মিঠুন ও জাহাঙ্গীর আলম ফরম সংগ্রহ করেছিলেন। কিন্তু মনোনয়নপত্র জমা দেওয়ার শেষদিনে আজ তিনটি পদে তিনজন মনোনয়নপত্র জমা দেন।

বিষয়টি নিশ্চিত করে জেলা বিএনপির সম্মেলনের প্রধান নির্বাচন সমন্বয়ক চহ্লা প্রু জিমি বলেন, তিনটি পদের মধ্যে সভাপতি পদে একটি, সাধারণ সম্পাদক দুটি এবং সাংগঠনিক সম্পাদক পদে দুটি মনোনয়নপত্র বিক্রি হয়েছিল। কিন্তু মনোনয়নপত্র জমা দিয়েছেন সভাপতি পদে সাচিং প্রু জেরী, সাধারণ সম্পাদক পদে কাজী মহোতুল হোসেন যত্ন এবং সাংগঠনিক সম্পাদক পদে জাহাঙ্গীর আলম। প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় স্বাভাবিকভাবেই তাঁরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।