বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

Looks like you've blocked notifications!
দুদল সন্ত্রাসীর গুলিবর্ষণে বগুড়ার শেরপুরের ভবানীপুর বাজারের পূর্বপাশের ব্রিজের ওপর গুলিবিদ্ধ হয়ে দুই সন্ত্রাসী নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ছবি : এনটিভি

বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর বাজারের পূর্বপাশের ব্রিজের ওপর দুদল সন্ত্রাসীর কথিত গুলিবিনিময়ের ঘটনায় গুলিবিদ্ধ হয়ে দুই সন্ত্রাসী নিহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বলেও পুলিশের দাবি।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, ‘মঙ্গলবার রাত দেড়টায় ভবানীপুর বাজারের পাশে গোলাগুলি হচ্ছে—এমন সংবাদের ভিত্তিতে শেরপুর থানার টহল পুলিশের একটি দল, শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির, অতিরিক্ত পুলিশ সুপার গাজীউর রহমান ও আমি দ্রুত ঘটনাস্থলে যাই। সেখানে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত অবস্থায় দুই ব্যক্তিকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

সনাতন চক্রবর্তী জানান, হাসপাতাল নেওয়ার পথে পুলিশের কাছে একজন নিজের নাম ধনেশ ওরফে সুকুমার (৩৮) বলে জানায়। তার বাড়ি গাইবান্ধা সদর উপজেলার কাঁচদহ গ্রামে। অপরজনের বাড়ি নাটোরের সিংড়া উপজেলার বামিহাল গ্রামে। তার নাম আফজাল (৫৫)। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, একটি পাইপগান ও দুটি গুলি উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানায়। নিহতদের শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা আছে।

পরে অপরাধ তথ্য ব্যবস্থাপনা সিস্টেমে (ক্রাইম ডাটা ম্যানেজমেন্ট সিস্টেম) খোঁজ করে আফজালের নামে বিভিন্ন থানায় ২০টি এবং ধনেশের নামে ১১টি মামলার তথ্য পাওয়া গেছে বলে জানায় পুলিশ।