রাজবাড়ীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

Looks like you've blocked notifications!
রাজবাড়ীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শহীদুল ইসলাম ওরফে পিচ্চি শাহীন নামের এক যুবক নিহত হন। তাঁর লাশ রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ছবি : এনটিভি

রাজবাড়ীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শহীদুল ইসলাম ওরফে পিচ্চি শাহীন (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। গতকাল বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

শাহীনের বাড়ি সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের বাড়ৈপাড়া গ্রামে। তাঁর বাবার নাম  জয়নাল আবেদীন।

urgentPhoto

পুলিশের দাবি, শাহীন জেলার শীর্ষ সন্ত্রাসী। তাঁর সঙ্গে বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে জার্মানিতে তৈরি একটি পিস্তল, পাকিস্তানি টুটু বোরের একটি রিভলবার, একটি ওয়ান শুটারগান, সাতটি গুলি ও বেশ কিছু ব্যবহৃত গুলির খোসা উদ্ধার করা হয়।

পুলিশ আরো জানায়, গোলাগুলির সময় ছোটাছুটি করতে গিয়ে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) উপপরিদর্শক (এসআই) নিজামউদ্দিন, এসআই কামাল হোসেন, সহকারী উপপরিদর্শক (এএসআই) হিরণ ও কনস্টেবল শফিক আহত হন। তাঁদের রাজবাড়ী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

রাজবাড়ী পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) উপপরিদর্শক (এসআই) কামাল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাতে সদর উপজেলার আলীপুর ইউনিয়ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয় শাহীনকে। পরে তাঁকে নিয়ে পূর্ব আলীপুর গ্রামের জাকির হোসেনের কলাবাগানে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। সেখানে ওত পেতে থাকা শাহীন বাহিনীর অন্য সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা ১৬টি গুলি ছোড়ে। পরে সন্ত্রাসীরা পালিয়ে গেলে সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় শাহীনকে উদ্ধার করা হয়।

এসআই কামাল হোসেন আরো বলেন, শাহীনকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সৌরভ শিকদার তাঁকে মৃত ঘোষণা করেন।  তিনি আরো বলেন, শাহীনের বিরুদ্ধে হত্যা, অপহরণ, ডাকাতি, অস্ত্র মামলাসহ মোট ১৩টি মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন কারাভোগ শেষে মুক্তি পেয়ে আবারো সন্ত্রাসী কার্যকলাপ শুরু করেছিলেন। ময়নাতদন্তের জন্য তাঁর লাশ রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।