মানিকগঞ্জের বিএনপি নেতা আজিজুল হক মন্টুর ইন্তেকাল

Looks like you've blocked notifications!
মানিকগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও দৌলতপুর উপজেলা যুবদলের আহ্বায়ক আজিজুল হক মন্টু। ছবি : সংগৃহীত

মানিকগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও দৌলতপুর উপজেলা যুবদলের আহ্বায়ক আজিজুল হক মন্টু ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

দৌলতপুর উপজেলার চকমিরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান আজিজুল হক মন্টু আজ বুধবার সকালে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে তাঁকে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি ঘটলে সেখান থেকে তাঁকে ঢাকার আগারগাঁওয়ে অবস্থিত ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে দুপুর ২টার দিকে তিনি মারা যান।

আজিজুল হক মন্টুর বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্ত্রী ও চার ছেলে রেখে গেছেন। আজ বাদ মাগরিব জানাজা শেষে তাঁকে গ্রামের বা‌ড়ি চকহরিচরণ কবরস্থানে দাফন করা হয়।

আজিজুল হক মন্টুর মৃত্যুতে শোক জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপি চেয়ারপাসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি ও মুন্নু গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক আফরোজা খান রিতা, বিএনপি চেয়ারপাসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মঈনুর ইসলাম খান শান্ত, জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট জামিলুর রশীদ খান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান আতা, যুগ্ম আহ্বায়ক খোন্দকার আকবর হোসেন বাবলু ও তোজাম্মের হক তোজা, জেলা যুবদলের সভাপতি কাজী রায়হান উদ্দিন টুকু, সাধারণ সম্পাদক কাজী মোস্তাক হোসেন দীপু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শরিফ ফেরদৌস, সাধারণ সম্পাদক রফিক উদ্দিন ভুইয়া হাবু, জেলা ছাত্রদলের সভাপতি মো. রেজাউল ইসলাম খান সজিব, সাধারণ সম্পাদক নুশরাত উল ইসলাম জ্যাকিসহ বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।