ঈদের ছুটিতে সড়কে ঝরে গেল একটি পরিবার

Looks like you've blocked notifications!
ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় আজ শুক্রবার বাস ও প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষে একই পরিবারের চার সদস্য নিহত হয়েছেন। ছবি : এনটিভি

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় বাস ও প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষে একই পরিবারের চার সদস্য নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুজন।

আজ শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে উপজেলার ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের রামগোপালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে এনটিভি অনলাইনকে জানিয়েছেন গৌরীপুর থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম।

নিহতরা হলেন নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার চণ্ডীগড় গ্রামের রফিকুজ্জামান (৪৫), তাঁর স্ত্রী শাহিন আক্তার (৪০), তাঁদের ছেলে নাদিম (১৯) এবং মেয়ে রওনক হাসান (১৩)। রফিকুজ্জামান ঈদের ছুটিতে পরিবার নিয়ে গৌরীপুরে শ্বশুরবাড়ি বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকেই আজ সকালে ফিরছিলেন।

এসআই নজরুল আরো বলেন, বাসটি যাত্রী নিয়ে ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জ যাচ্ছিল। অন্যদিকে প্রাইভেটকারটি গৌরীপুর থেকে ময়মনসিংহের দিকে আসছিল। প্রাইভেটকারটির গন্তব্য ছিল টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলা। পথে দুটি যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই শাহিন আক্তার নিহত হন। ঈশ্বরগঞ্জ উপজেলা থেকে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যরা এসে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে বাকি তিনজন মারা যান। আহতদের ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে বলেও জানান এসআই নজরুল।

নিহত ব্যক্তিদের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।