বাইক কেনার পরদিনই দুর্ঘটনায় কলেজছাত্রের মৃত্যু

Looks like you've blocked notifications!
আজ রোববার সকালে লক্ষ্মীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত কলেজছাত্র ইব্রাহিম। ছবি : সংগৃহীত

ঠিকমতো মোটরসাইকেল চালাতে না পারলেও বিদেশ ফেরত বাবার কাছে একটি মোটরসাইকেলের আবদার করছিল ইব্রাহিম (১৭)। বাবাও তার আবদার মিটিয়ে গতকাল শনিবার একটি মোটরসাইকেল কিনে দেন। একদিনের মাথায় আজ রোববার দুর্ঘটনায় নিহত হয় ইব্রাহিম। আজ সকালে লক্ষ্মীপুর শহরের জেবি রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইব্রাহিম পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সৌদিপ্রবাসী আবুল খায়েরের ছেলে। সে দালাল বাজার ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র ছিল।

নিহত ইব্রাহিমের স্বজনরা জানায়, বিদেশ ফেরত বাবার কাছে ইব্রাহিম মোটরসাইকেলের জন্য আবদার করেছিল। ঠিকমতো চালাতে না পারলেও তার বাবা আবদার রক্ষায় গতকাল বিকেলে ছেলেকে নতুন মোটরসাইকেল কিনে দেন।

আজ সকালে ওই মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয় ইব্রাহিম। একপর্যায়ে শহরের জেবি রোডে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি ড্রেনে পড়ে যায় সে। এ সময় মাথায় আঘাত পেলে ঘটনাস্থলেই নিহত হয় ইব্রাহিম।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান মিয়া জানান, হেলমেট ছাড়া বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় ইব্রাহিম নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের অসচেতনতাকে দায়ী করছেন ওসি।