Beta

স্বামীর নির্যাতন সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা!‍

১৮ আগস্ট ২০১৯, ১৭:০৬

ঝালকাঠিতে নিহত গৃহবধূ সামসুন্নাহার কল্পনার মৃতদেহ। ছবি : এনটিভি

ঝালকাঠিতে সামসুন্নাহার কল্পনা নামের এক গৃহবধূর (৩৮) আত্মহত্যার খবর পাওয়া গেছে। আজ রোববার সকালে সদর উপজেলার সুগন্ধিয়া গ্রামে স্বামীর বাড়ি থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের পরিবারের অভিযোগ, যৌতুক ও স্বামীর নির্যাতন সইতে না পেরে কল্পনা আত্মহত্যা করেছেন। এ ঘটনায় ঝালকাঠি থানায় একটি মামলা হয়েছে।

কল্পনার স্বামীর নাম শাখাওয়াত হোসেন সাগর। তিনি উপজেলার সুগন্ধিয়া গ্রামের বাসিন্দা এবং বিআরটিসি বাস কাউন্টারের কর্মচারী। 

পুলিশ ও নিহতের পরিবার জানায়, ২০০২ সালে সাগরের সঙ্গে উত্তর আশিয়ার গ্রামের ফজলুল করিম খানের মেয়ে কল্পনার বিয়ে হয়। তাঁদের দুটি কন্যা সন্তান রয়েছে। সম্প্রতি যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন চালান স্বামী। এ ছাড়া কল্পনার নামে তাঁর বাবার দেওয়া বরিশাল শহরের একটি জমি সাগর নিজের নামে লিখে দিতে চাপ দেন বলে অভিযোগ রয়েছে।

কল্পনার ছোট ভাই ও মামলার বাদী ফারুক আহম্মেদ কাজল অভিযোগ করেন, যৌতুক ও স্বামীর নির্যাতন সইতে না পেরে আত্মহত্যা করেছেন কল্পনা।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন জানান, এ ঘটনায় নিহতের ভাই নারী নির্যাতনের অভিযোগে একটি মামলা করেছেন। মামলাটি তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী পলাতক রয়েছেন।

Advertisement