কমলাপুরে ট্রেনের বগি থেকে মাদ্রাসাছাত্রীর মরদেহ উদ্ধার

Looks like you've blocked notifications!

রাজধানীর কমলাপুরে ট্রেনের পরিত্যক্ত বগির ভেতর থেকে আসমা (১৭) নামে এক মাদ্রাসাছাত্রীর মৃতদেহ পাওয়া গেছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ তার মৃতদেহটি উদ্ধার করে।

নিহত আসমা পঞ্চগড় সদর উপজেলার সিনপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে। স্থানীয় খানবাহাদুর মাদ্রাসা থেকে এবার এসএসসি পাস করেছে সে।

নিহত আসমার চাচা রাজু জানান, রোববার সকাল থেকে আসমাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে তার ডায়রিতে বাঁধন নামে একটি ছেলের কথা লেখা পাওয়া যায়। জানা যায় ওই বাঁধনের সঙ্গে তার সম্পর্ক ছিল। সকাল থেকে বাঁধনকেও পাওয়া যাচ্ছে না। সোমবার সকালে পুলিশের মাধ্যমে খবর পেয়ে কমলাপুর রেলস্টেশন গিয়ে আসমার মৃতদেহ দেখতে পাই।

ওই বাঁধনই তাকে ফুসলিয়ে ঢাকায় নিয়ে এসে হত্যা করেছে বলে দাবি করেন আসমার চাচা রাজু।

ঢাকা রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. আলী আকবর জানান, সকাল সাড়ে ১০টায় কমলাপুর স্টেশনের বলাকা কমিউটার ট্রেনের ড্যামেজ বগির ভেতরে গলায় ওড়না পেঁচানো মৃতদেহ পাওয়া যায় ওই কিশোরীর। তার ব্যাগে মোবাইল নাম্বার থেকে তার পরিচয় শনাক্ত করা হয়েছে। তার শরীরে ধস্তাধস্তির চিহ্ন রয়েছে। তার মুখের বাম পাশ দিয়ে রক্ত গড়িয়ে পড়ছে। বুকের ডান পাশের স্তনের ওপর কামড়ের দাগ রয়েছে। এছাড়া তার যৌনাঙ্গ কিছুটা ফোলা রয়েছে। গলায় চারদিকে কালো গোলাকৃতির দাগ রয়েছে। এটি হত্যাকাণ্ডই মনে হচ্ছে। তবে তাকে ধর্ষণ ও মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ার জন্য মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।