ট্রাক থেকে বাসে ঢিল, অটোভ্যানকে চাপা, বৃদ্ধ নিহত

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার নলকায় সড়ক দুর্ঘটনায় আহত ফিরোজ হোসেনকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার নলকায় বাসের ধাক্কায় ওয়াজেদ আলী (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। আজ মঙ্গলবার  দুপুরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় ফিরোজ হোসেন, উজ্জ্বল শেখ, সজীব হোসেন ও নাসির উদ্দিন নামের চারজন আহত হয়েছেন। তাঁদের সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে ফিরোজ হোসেনের অবস্থা আশঙ্কাজনক। তাঁকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম জানান, ঢাকা থেকে যাত্রীবাহী একটি বাস রংপুরে যাচ্ছিল। বাসটি নলকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইটবোঝাই একটি ট্রাক থেকে বাসটিকে লক্ষ্য করে ইট দিয়ে ঢিল ছুড়ে মারে কেউ। এতে বাসের চালক আহত হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ব্যাটারিচালিত অটোভ্যানকে চাপা দেন। এতে অন্তত পাঁচজন আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে আহতদের উদ্ধার করে। হাসপাতালে নেওয়ার পথে ওয়াজেদ আলী নামের একজনের মৃত্যু হয়।

ওসি আরো জানান, কী কারণে ট্রাক থেকে ইট দিয়ে বাসে ঢিল ছুঁড়ে মারা হয়েছে তা জানা যায়নি। তবে আগে থেকে তাদের মধ্যে সমস্যা থাকতে পারে।