Beta

সিরাজগঞ্জে লাঠির আঘাতে কলেজছাত্র নিহত

২৪ আগস্ট ২০১৯, ২২:২৬

শরীফুল ইসলাম ইন্না, সিরাজগঞ্জ
সিরাজগঞ্জের কান্দাপাড়ায় চাচাতো ভাইদের লাঠির আঘাতে নিহত কলেজছাত্র সোহেল তালুকদার। ছবি : সংগৃহীত

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সিরাজগঞ্জের কান্দাপাড়ায় চাচাতো ভাইদের লাঠির আঘাতে সোহেল তালুকদার (২২) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন সোহেলের বাবা মোতালেব তালুকদার। গতকাল শুক্রবার রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোহেলের মৃত্যু হয়।

নিহত সোহেল তালুকদার সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের মোতালেব তালুকদারের ছেলে। তিনি ঢাকার একটি কলেজে স্নাতকোত্তর শ্রেণিতে পড়ালেখার পাশাপাশি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

নিহত সোহেলের আরেক চাচাতো ভাই মুক্তা তালুকদার জানান, জমি নিয়ে কান্দাপাড়া তালুকদারপাড়া এলাকার মোতালেব তালুকদার ও মোহন তালুকদারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে শুক্রবার দুপুরে তাঁদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে মোহন তালুকদার তাঁর লোকজন নিয়ে মোতালেব তালুকদারের বাড়িতে হামলা চালান। এ সময় মোতালেব তালুকদার ও তাঁর দুই ছেলেকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করেন। তাঁদের চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে আসে। তাঁরা আহত মোতালেব তালুকদার ও তাঁর ছেলে সোহেলকে উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে সোহেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোহেল তালুকদার রাতে মারা যান।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, শুক্রবার দুপুরে মারামারি ঘটনার ঘটেছে। এ ঘটনায় একজন নিহত হয়েছেন বলে শুনেছি। এ ঘটনায় নিহতর মা শিউলি বেগম বাদী হয়ে ১২ জনকে আসামি করে মামলা করেছেন।

Advertisement