কৃষকরা অনেক ভালো আছে : শিল্পমন্ত্রী

Looks like you've blocked notifications!
আজ শনিবার দুপুরে ঝালকাঠিতে ৪৪তম সমবায় দিবস উপলক্ষে জেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে স্থানীয় শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। ছবি : এনটিভি

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বর্তমান সরকারের সময় কৃষকরা অনেক ভালো আছে। বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালে কৃষককে সারের জন্য গুলি খেয়ে মরতে হয়েছে। আর আওয়ামী লীগ সরকার কৃষকের কাছে নিরাপদে সার ও বীজ পৌঁছে দিচ্ছে। আওয়ামী লীগ সব সময় দেশের উন্নয়নে বিশ্বাসী বলেও মন্তব্য করেন শিল্পমন্ত্রী।

আজ শনিবার দুপুরে ঝালকাঠিতে ৪৪তম সমবায় দিবস উপলক্ষে জেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে স্থানীয় শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

এ সময় শিল্পমন্ত্রী আরো বলেন, দেশে জনসংখ্যার তুলনায় সম্পদ সীমিত। তাই ব্যক্তিগত পর্যায়  থেকে সবাইকে সঞ্চয়ী হতে হবে। সমবায়ীরাই একদিন দেশকে এগিয়ে নিয়ে যেতে পারবে। আর এ জন্য প্রচার-প্রচারণার প্রতি গুরুত্বারোপ করেন তিনি।

ঝালকাঠির জেলা প্রশাসক রবীন্দ্র শ্রী বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, পৌর মেয়র আফজাল হোসেন রানা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সুলতান হোসেন খান প্রমুখ।

অনুষ্ঠানে সফল সমবায়ীদের হাতে পুরস্কার তুলে দেন শিল্পমন্ত্রী।