ময়মনসিংহে যুবদল ও জামায়াত নেতাসহ আটক ৩২

Looks like you've blocked notifications!
আজ শনিবার বিশেষ অভিযান চালিয়ে ময়মনসিংহ জেলা যুবদলের সাধারণ সম্পাদক খন্দকার মাসুদকে (বায়ে) ও ফুলবাড়িয়া উপজেলা জামায়াতের রাজনৈতিকবিষয়ক সম্পাদক আবদুল মজিদকে গ্রেপ্তার করে পুলিশ। ছবি : এনটিভি

ময়মনসিংহে যৌথ বাহিনীর অভিযান শুরু হয়েছে। এ অভিযান চলাকালে আজ শনিবার দুপুরে ফুলবাড়িয়া উপজেলা থেকে জামায়াতে ইসলামীর এক নেতাকে গ্রেপ্তার করা হয়। রাত সোয়া ১০টার দিকে ময়মনসিংহ শহর থেকে জেলা যুবদলের সাধারণ সম্পাদক খন্দকার মাসুদকে আটক করা হয়। তাঁর বিরুদ্ধে আটটি মামলা রয়েছে। এ ছাড়া জেলা শহরের বিভিন্ন স্থান থেকে বিভিন্ন রাজনৈতিক দল ও মামলার আরো ৩০ আসামিকে আটক করা হয়েছে।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজীব এনটিভি অনলাইনকে জানান, বিকেলে ফুলবাড়িয়া সদর থেকে উপজেলা জামায়াতের রাজনৈতিকবিষয়ক সম্পাদক আবদুল মজিদকে গ্রেপ্তার করছে পুলিশ। মজিদ নাশকতা মামলার আসামি এবং আল হেরার প্রধান শিক্ষক।

এদিকে জেলা পুলিশ জানিয়েছে, বেলা ১১টা থেকে পুলিশ, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সমন্বয়ে যৌথ বাহিনী শহরের নতুন বাজার, খাগডহর, বাঘমারা কেওয়াটখালী, কৃষ্টপুর কলোনি, ব্রাহ্মপল্লীসহ বিভিন্ন এলাকায় অভিযান শুরু করে।  দুপুরে কিছুক্ষণ বিরতি দিয়ে ফের অভিযান শুরু হয়।

বিএনপি-জামায়াত নেতাদের বাসার পাশাপাশি শহরের মাদকপ্রবণ এলাকায় অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

রাত সোয়া ১০টার দিকে র‍্যাবের এএসপি শামীম আরা বেগম এনটিভি অনলাইনকে জানান, এখনো অভিযান চলছে। শহর থেকে বিভিন্ন রাজনৈতিক দল ও মামলার আসামি ৩১ জনকে আটক করা হয়েছে। যারা নাশকতা সৃষ্টিকারী এবং জামায়াত-শিবিরের নেতাকর্মীদের বাসাতেও তল্লাশি চালানো হয়েছে। তিনি আরো জানান, এ অভিযান অব্যাহত থাকবে।

এর আগে দুপুরে পুলিশ সুপার মইনুল হক জানান, আইনশৃঙ্খলা উন্নয়নে এটি চলমান প্রক্রিয়া, যা অব্যাহত থাকবে।