গোপালগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার কৃষ্ণনগর চককোনা গ্রামের একটি পুকুর থেকে আজ রোববার স্কুলছাত্র স্যামুয়েল সরকারের লাশ উদ্ধার করে পুলিশ। ছবি : এনটিভি

গোপালগঞ্জে নিখোঁজের দুদিন পর স্যামুয়েল সরকার (১১) নামের এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার দুপুরে মুকসুদপুর উপজেলার কৃষ্ণনগর চককোনা গ্রামের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় রিংকু মজুমদার (৩০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। রিংকুর বাড়ি মুকসুদপুরের কলিগ্রামে। নিহত স্যামুয়েল সরকার কলিগ্রামের দানিয়েল সরকারের ছেলে। সে কার্লভেড়ী অ্যাপস্টনিক মিশনারিজ স্কুলে চতুর্থ শ্রেণিতে পড়ত।

লাশ উদ্ধারের খবর পেয়ে এলাকাবাসী আটক রিংকুর ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে।

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার কলিগ্রামের বাড়িতে  স্কুলছাত্র স্যামুয়েল সরকারের স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

মুকসুদপুরের সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আবুল বাশার জানান, গত শুক্রবার সকাল ৮টার দিকে স্যামুয়েলকে পাখি শিকারের কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যান প্রতিবেশী রিংকু মজুমদার। এরপর সে বাড়ি ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি। পরে স্যামুয়েলের বাবা দানিয়েল সরকার সিন্ধিয়াঘাট পুলিশ ফাঁড়িতে অভিযোগ করেন। ওই দিনই পুলিশ রিংকু মজুমদারকে আটক করে।

পুলিশ পরিদর্শক আরো জানান, রিংকু মজুমদারের স্বীকারোক্তি মোতাবেক রোববার দুপুরে স্যামুয়েলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের মুখে আঘাতের চিহ্ন রয়েছে বলে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।