Beta

আমার দরজা সব সময় খোলা থাকবে : জামালপুরের নতুন ডিসি

২৮ আগস্ট ২০১৯, ১৬:২৯

জামালপুর প্রতিনিধি
জামালপুরের নতুন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক আজ বুধবার তাঁর কার্যালয়ে মতবিনিময় করেন। ছবি : এনটিভি

জামালপুরের নবাগত জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ এনামুল হক বলেছেন, একজন নাগরিক আমার চেয়ারেও বসতে পারেন। নাগরিকদের সেবা করার জন্যই আমি কাজ করে যাব। আমার অফিসের দরজা বন্ধ থাকবে না, সব সময় নাগরিকদের জন্য খোলা থাকবে।

আজ বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় নতুন ডিসি এনামুল হক এ কথা বলেন। তিনি বলেন, সাংবাদিক ও প্রশাসন উভয়েরই লক্ষ্য দেশের উন্নয়নে কাজ করা। আমরা সেভাবেই কাজ করে যাব। যেখানে প্রশাসনের নজর পৌঁছাবে আপনারা সেখান থেকে তথ্য দিয়ে আমাদের জানাবেন।

মতবিনিময় সভায় আরো বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাজীব কুমার সরকার, সাংবাদিক এম এ জলিল, লুৎফর রহমান, শুভ্র মেহেদী, তানভীর আহমেদ হীরা প্রমুখ। মতবিনিময় সভায় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিক ও জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জামালপুরের ডিসি আহমেদ কবীরের সঙ্গে তাঁর গোপনীয় শাখার অফিস সহায়ক সানজিদা ইয়াসমীন সাধনার একটি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়লে গত রোববার ডিসিকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করে ঢাকায় ফিরিয়ে নেওয়া হয়। একই দিন জামালপুরের নতুন ডিসি হিসেবে পরিকল্পনামন্ত্রীর একান্ত সচিব (পিএস) মোহাম্মদ এনামুল হককে দায়িত্ব দেয় জনপ্রশাসন মন্ত্রণালয়।

Advertisement