নেত্রকোনায় মোটরসাইকেলচাপায় ইমাম নিহত

Looks like you've blocked notifications!

নেত্রকোনা সদর উপজেলায় মোটরসাইকেল চাপায় মো. আবদুল্লাহ (৫৫) নামের এক ইমাম নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলের চালক ফুরকান (২১) গুরুতর আহত হন। গতকাল বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার মেদনী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবদুল্লাহ বারহাট্টা উপজেলার মৃত মসরব খানের ছেলে। তিনি মেদনী ইউনিয়নের দীঘজান বাটলি ভিটা জামে মসজিদের ইমাম ছিলেন। আহত ফুরকান কলমাকান্দা উপজেলার পাগলা এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে ওষুধ কিনতে দোকানে যাচ্ছিলেন আবদুল্লাহ। এ সময় একটি মোটরসাইকেল কলমাকান্দা উপজেলা থেকে সদরের দিকে যাচ্ছিল। একপর্যায়ে মোটরসাইকেলটি মেদনী এলাকায় পৌঁছালে আবদুল্লাকে চাপা দেয়। এ সময় আবদুল্লাহ ও চালক ফুরকান গুরুতর আহত হন।

স্থানীয়রা আহত দুজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মো. নিজামুল হাসান আবদুল্লাকে মৃত ঘোষণা করেন। চালক ফুলকানকে আশঙ্কাজনক অবস্থায় নেত্রকোনা থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান নেত্রকোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম।

নেত্রকোনা সদর থানার উপপরিদর্শক (এসআই) দুলাল জানান, সুরতহাল রিপোর্ট তৈরি করা হচ্ছে। নিহত আবদুল্লাহর স্বজনদের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।