সাতকানিয়ায় অস্ত্র-গুলিসহ দুই ‘ডাকাত’ গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
চট্টগ্রামের সাতকানিয়ায় দেশি অস্ত্র ও ছুরিসহ আটক মিজান ও রিমন। ছবি : এনটিভি

চট্টগ্রামের সাতকানিয়ায় অস্ত্র-গুলিসহ দুইজনকে আটক করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, আটক দুই ব্যক্তি ডাকাতির সঙ্গে জড়িত। ডাকাতির প্রস্তুতির সময়ে ওই দুইজনকে আটক করা হয়।   

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার সময় কেরানীহাট রুপান্তর হাউজিং সোসাইটি এলাকা থেকে ওই দুই ব্যক্তিকে আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন, মো. মিজানুর রহমান (২৫) ও মো. রিমন।

আজ শুক্রবার দুপুরে ওই দুইজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, উপজেলার কেরানীহাট রুপান্তর হাউজিং সোসাইটির পশ্চিমে আব্দুল মালেকের খালি জায়গায় বৃহস্পতিবার গভীর রাতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। গোপন সংবাদে খবর পেয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা, সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত (ওসি) সফিউল কবীর ও উপ পরিদর্শক (এসআই) মোহাম্মদ আহসান হাবীব ও এসআই মো. মাহবুবুল আলমের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে গেলেও মিজানুর ও রিমন নামে দুই ডাকাতকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে একটি দেশীয় এলজি, চার রাউন্ড কার্তুজের গুলি, দুইটি রামদা ও একটি ছুরি জব্দ করে পুলিশ।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল কবীর জানান,  মিজান পুলিশের কাছে স্বীকার করেছে তাঁরা ১০ থেকে ১২ জন মিলে এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এর আগে তারা উপজেলার বিভিন্ন স্থানে সড়কে ব্যারিকেড দিয়ে যানবাহনে ডাকাতি করত।