লাখপতি ক্যাম্পেইন শুরু করছে ‘নগদ’

Looks like you've blocked notifications!

বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ তার গ্রাহকদের জন্য নিয়ে আসছে ‘লাখপতি ক্যাম্পেইন’। আগামী পয়লা সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে এ ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের আওতায় গ্রাহকরা প্রতি দুই হাজার ৫০০ টাকা বা তার বেশি ক্যাশইন করলে এবং পরবর্তী সময়ে প্রশ্নের সঠিক উত্তর দিলে এক লাখ টাকা পর্যন্ত যেকোনো পরিমাণ অর্থ পুরস্কার পাবেন।

‘লাখপতি ক্যাম্পেইন’ চলাকালে একজন গ্রাহকের প্রাপ্ত অর্থ তার অ্যাকাউন্টে ৭২ ঘণ্টা পর পৌঁছে যাবে। নগদ গ্রাহকদের জন্য প্রতি দুই হাজার ৫০০ টাকা বা তার বেশি ক্যাশইন করলেই এ সুযোগ থাকছে। এ ছাড়া নতুন রেজিস্ট্রেশন করেও এই ক্যাম্পেইনে অংশগ্রহণের সুযোগ রয়েছে।

ক্যাম্পেইন সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য গ্রাহকরা নগদের গ্রাহক সেবা নম্বর- ০৯৬০৯৬১৬১৬৭ বা ১৬১৬৭ নম্বরে যোগাযোগ করতে পারবেন। এ ছাড়া ক্যাম্পেইনের বিস্তারিত তথ্য পাওয়া যাবে ‘নগদ’ এর ওয়েবসাইট ও অফিশিয়াল ফেসবুক পেইজে।

গ্রাহক নিবন্ধনে ঝামেলাহীন প্রক্রিয়া নিশ্চিত করতে চলতি বছরের ২৬ মার্চ থেকে ডিজিটাল কেওয়াইসি নিবন্ধন প্রক্রিয়া শুরু করেছে নগদ। এ প্রক্রিয়া সম্পন্ন করতে গ্রাহককে নগদ উদ্যোক্তার কাছে জাতীয় পরিচয়পত্র ও সিমসহ মোবাইল ফোন নিয়ে আসতে হবে। গ্রাহকের ছবি ও পরিচয়পত্রের তথ্য নির্বাচন কমিশনের ডাটাবেজের সঙ্গে মিলিয়ে দেখা হবে। কেওয়াইসি আবেদনপত্রের নির্দিষ্ট ঘর স্বয়ংক্রিয় স্ক্যানিং প্রক্রিয়ায় পরিচয়পত্রের তথ্য থেকে পূরণ হবে। এ ক্ষেত্রে প্রত্যেক গ্রাহকের জন্য এ প্রক্রিয়া সম্পন্ন হবে দুই মিনিটেরও কম সময়ে।