মাদকমুক্ত ভৈরব গঠনে সবার সহযোগিতা চাইলেন উপজেলা চেয়ারম্যান

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরব উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. সায়দুল্লাহ মিয়া ভৈরব ট্রান্সপোর্ট ব্যবসায়ী মালিক সমিতির দেওয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন। ছবি : এনটিভি

সবাই মিলেমিশে বসবাসের উপযোগী শান্তিপূর্ণ ও মাদকমুক্ত ভৈরব গঠনে সবার সহযোগিতা চেয়েছেন কিশোরগঞ্জের ভৈরব উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. সায়দুল্লাহ মিয়া। ভৈরব ট্রান্সপোর্ট ব্যবসায়ী মালিক সমিতির দেওয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে এ আহ্বান জানান তিনি। গতকাল শুক্রবার রাতে ভৈরবের জান্নাত রেস্টুরেন্ট অ্যান্ড রিসোর্টে ওই অনুষ্ঠান হয়।

উপজেলা চেয়ারম্যান সায়দুল্লাহ মিয়া বলেন, ভৈরবের সব শ্রেণি-পেশার মানুষ আমাকে ভোট দিয়ে, শ্রম দিয়ে এমন কি কেউ কেউ অর্থ দিয়ে সহায়তা করে আমাকে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করেছেন। এজন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। নির্বাচিত হওয়ার পর আজকেসহ বিভিন্ন পর্যায় থেকে আপনারা আমাকে সংবর্ধিত করছেন, সম্মান জানাচ্ছেন। এতে আমার সমাজের প্রতি, আপনাদের প্রতি আমার দায়বদ্ধতা আরো বেড়ে গেল। আর সেজন্য আমি দিনরাত কাজ করে যাচ্ছি। আমার কাছে শুক্র-শনিবার নেই, সকাল-সন্ধ্যা নেই। আমি কাজ করছি। আপনাদের কল্যাণে, উপজেলার উন্নয়নে কাজ করে যাচ্ছি। মাননীয় সংসদ সদস্য আলহাজ নাজমুল হাসান পাপনের আধুনিক ও উন্নত ভৈরব গঠনের রোডম্যাপ বাস্তবায়নে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।

সায়দুল্লাহ মিয়া বলেন, সবাই মিলে মিশে, শান্তিপূর্ণ পরিবেশে বসবাসের উপযোগী এবং মাদকমুক্ত এক আধুনিক উন্নত ভৈরব গঠনের স্বপ্ন প্রয়াত  রাষ্ট্রপতি জিল্লুর রহমান ও শহীদ আইভি রহমানের ছেলে সংসদ সদস্য নাজমুল হাসান পাপনের। তাঁদের সেই স্বপ্ন বাস্তবায়নে আমি আমার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। আমাকে সার্বিকভাবে সহায়তা করছে আমার প্রাণপ্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ ভৈরব উপজেলা ও পৌর শাখার নেতা-কর্মীরা। আজকে এখানে আপনারা যারা ব্যবসায়ী শ্রেণির নেতারা আছেন, আমি আপনাদেরও সহযোগিতা চাই। শান্তিপূর্ণ ভৈরব গঠনে আপনারা আমাকে সহায়তা করুন।

এ সময় ব্যবসায়ীদের উদ্দেশে উপজেলা চেয়ারম্যান বলেন, ব্যবসা করবেন সততার সঙ্গে, মুনাফা করবেন সীমিত। মানুষকে ঠকিয়ে রাতারাতি সম্পদশালী হওয়ার মানসিকতা পরিত্যাগ করুন। আর সৎভাবে ব্যবসা করতে যা যা সহযোগিতা লাগবে আমার দল এবং উপজেলা পরিষদ আপনাদের করে যাবে। চাঁদাবাজি বা সন্ত্রাসীদের শিকার হলে সঙ্গে সঙ্গে পুলিশ প্রশাসনসহ আমাদের জানাবেন। মাদক, সন্ত্রাসে আমাদের কোনো তদবির নেই। আমরা করি না, আর করবও না। এটি ভৈরববাসীর প্রতি আমাদের প্রতিশ্রু“তি।

ভৈরব ট্রান্সপোর্ট ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি ও সাবেক ছাত্রনেতা মির্জা সাজ্জাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল-চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা মির্জা মো. সুলায়মান, মুক্তিযোদ্ধা কমান্ড ভৈরব উপজেলা শাখার সাবেক কমান্ডার সিরাজ উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ মো. হুমায়ূন কবির, প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ মো. জিল্লুর রহমানের এপিএস-৩ মো. সাখাওয়াত উল্লাহ মোল্লা ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ।

শিক্ষক ও সাংবাদিক মো. নজরুল ইসলাম রিপনের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. মাসুদুর রহমান রিপন খান। এ সময় বক্তব্য দেন সংগঠনের জ্যেষ্ঠ সহসভাপতি মো. দেলোয়ার হোসেন দেলু, আইন ও বিচার বিষয়ক সম্পাদক মো. জিল্লুর রহমান প্রমুখ।

অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভৈরব সার্কেলের সহকারী পুলিশ সুপার রেজোয়ান দীপু, ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) মো. বাহালুল খান বাহার ও হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তরিকুল ইসলাম খান।

আলোচনা শেষে সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে সংগঠনের কর্মকর্তারা সংবর্ধিত উপজেলা পরিষদ চেয়ারম্যান সায়দুল্লাহ মিয়াকে শুভেচ্ছা স্বরূপ ক্রেস্ট তুলে দেন। অনুষ্ঠানের শুরুতে সংগঠনের বিভিন্ন পদের কর্মকর্তারা প্রধান অতিথিকে মাল্যদান ও ফুলের তোড়া তুলে দিয়ে অভিনন্দন জানান। এ সময় স্থানীয় পৌর কাউন্সিলর এবং জান্নাত রেস্টুরেন্ট ও রিসোর্টের চেয়ারম্যান আলহাজ মো. মোশারফ হোসেন মিন্টু উপজেলা পরিষদের চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানান।