ভৈরবে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৯-এর উদ্বোধন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সায়দুল্লাহ মিয়া। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৯-এর শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকেল ৪টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে বেলুন উড়িয়ে টুর্নামেন্টের আনুষ্ঠানিকতা ঘোষণা করেন ভৈরব উপজেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. সায়দুল্লাহ মিয়া।

ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইসরাত সাদমীনের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আনিসুজ্জামান ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ।

এ সময় বক্তারা বলেন, খেলাধুলার মাধ্যমে যুবসমাজকে মাদক থেকে বিরত রাখতে দেশের প্রতিটি উপজেলায় এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। খেলাধুলার মাধ্যমেই যুবসমাজ সুন্দর স্বাভাবিক জীবনযাপন করতে পারে। কোনো ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে যাতে তরুণ প্রজন্ম নিজেদের জড়িয়ে না ফেলে, সে লক্ষেই ফুটবলসহ বিভিন্ন ধরনের খেলাধুলার উদ্যোগ গ্রহণ করা হচ্ছে।

উদ্বোধনী ম্যাচে ৪-০ গোলের ব্যবধানে আগানগর একাদশকে হারিয়ে জয়লাভ করে কালিকাপ্রসাদ একাদশ। খেলার প্রথমার্ধে বিজয়ীদল ২-০ গোলে এগিয়ে থাকে। দ্বিতীয়ার্ধের খেলায় তারা আরো দুই গোল করে ব্যবধান দ্বিগুণ করে।