গ্রাম্য আধিপত্য বিস্তার নিয়ে যুবককে গুলি করে হত্যা

Looks like you've blocked notifications!
ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার পাইকারচর গ্রামে আধিপত্য বিস্তারের জেরে গতকাল সোমবার গভীর রাতে সুমন নামের এক যুবককে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। ছবি : এনটিভি

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় গ্রাম্য আধিপত্য বিস্তারের জেরে এক যুবককে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় আহত হয়েছেন ছয়জন।

গতকাল সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার সলিমাবাদ ইউনিয়নের পাইকারচর গ্রামে সুমন মিয়া (৩৫) নামের ওই যুবককে হত্যা করা হয়। সুমন ওই গ্রামের মৃত মনু মিয়ার ছেলে। 

বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাহ উদ্দিন চৌধুরী যুবকের নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সলিমাবাদ ইউনিয়নের তাতুয়াকান্দি গ্রামের অলি মেম্বার এবং ইকবাল হোসেনের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে গতকাল সোমবার রাতে ইকবাল হোসেনের সমর্থকরা অস্ত্র-শস্ত্র নিয়ে পাশের পাইকারচর গ্রামের দানা মিয়ার বাড়িতে অলি মেম্বারের সমর্থকদের ওপর হামলা চালায়।

এ সময় হামলাকারীরা সুমন ও আব্দুল আওয়াল নামে দুজনকে গুলি করে। এ ছাড়া ছয়জনকে টেঁটা ও দা দিয়ে কুপিয়ে আহত করে। আহতদের উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। হতাহতরা সবাই অলি মেম্বারের সমর্থক বলে স্থানীয়রা জানিয়েছে।

চিকিৎসকরা জানিয়েছেন, আহত আব্দুল আওয়াল, কামরুজ্জামান, জালাল মিয়া, মনির হোসেন ও আব্দুল করিমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে।